dailynobobarta logo
আজ বৃহস্পতিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৩ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

ময়মনসিংহ জেলার শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদ

প্রতিবেদক
আবুল বাশার শেখ, ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি
বৃহস্পতিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৩ | ১২:০০ পূর্বাহ্ণ
চেয়ারম্যান আবুল কালাম আজাদ

ময়মনসিংহ জেলায় ২০২৩ সালে প্রাথমিক শিক্ষায় বিশেষ অবদান রাখায় শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়েছেন ভালুকা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আবুল কালাম আজাদ।

২০২৩ সালের জাতীয় প্রাথমিক শিক্ষা পদকের জন্য তাকে নির্বাচিত করা হয়েছে। শিক্ষার মানোন্নয়ন, শিশুদের ঝরে পড়ারোধ, বিদ্যালয়ের অবকাঠামো উন্নয়ন, ব্যক্তিগত তহবিল থেকে সহযোগিতা, শিক্ষার্থীদের খেলাধুলার সামগ্রী ক্রয়, অতিরিক্ত শ্রেণিকক্ষ নির্মাণে সহযোগিতা করার স্বীকৃতি স্বরূপ তাকে জেলা পর্যায়ে শ্রেষ্ঠ উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত করা হয়েছে।

আলহাজ্ব আবুল কালাম আজাদ মুক্তিযুদ্ধ চলাকালীন ময়মনসিংহ দক্ষিণ ও ঢাকা উত্তর সাব সেক্টর কমান্ডার মেজর আফসার উদ্দিন আহাম্মেদের জামাতা এবং স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনুর ছোট বোন জামাই।

আলহাজ্ব আবুল কালাম আজাদ ২০১৯ সালে ভালুকা উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর থেকেই ভালুকা উপজেলার বিভিন্ন রাস্তার উন্নয়ন, স্কুল, মাদ্রাসা, মসজিদ, সংস্কার করে গরীব দুঃখী মানুষের মাঝে বয়স্কভাতা, বিধবাভাতা সঠিকভাবে বিতরণ করেছেন এবং বিভিন্ন উন্নয়ন প্রকল্প সঠিকভাবে বাস্তবায়ন করে যাচ্ছেন। শালিসের মাধ্যমে ভালুকা উপজেলার বিভিন্ন সমস্যার সমাধান করে যাচ্ছেন।

ময়মনসিংহ জেলায় শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় ভালুকা বাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন আলহাজ্ব আবুল কালাম আজাদ। আলহাজ্ব আবুল কালাম আজাদ ময়মনসিংহ জেলার শেষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচিত হওয়ায় বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, বিভিন্ন শ্রেণি পেশার মানুষ ও রাজনৈতিক নেতৃবৃন্দ তাকে শুভেচ্ছা জানিয়েছেন।

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com