dailynobobarta logo
আজ মঙ্গলবার, ৩ অক্টোবর ২০২৩ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

মা ব্যস্ত মোবাইলে, পুকুরে ভাসছে মেয়ের মরদেহ

প্রতিবেদক
কিশোর কুমার দত্ত, লক্ষ্মীপুর প্রতিনিধি
মঙ্গলবার, ৩ অক্টোবর ২০২৩ | ৪:৪৪ অপরাহ্ণ
মা ব্যস্ত মোবাইলে, পুকুরে ভাসছে মেয়ের মরদেহ

ঘরের বাইরে দুই বছরের শিশু সোহানা আক্তার খেলছিল। এসুযোগে সৌদি প্রবাসী স্বামীর সঙ্গে মোবাইল ফোনে কথা বলছিলেন গৃহবধূ জান্নাত আক্তার। হঠাৎ শিশু সোহানাকে দেখতে না পেয়ে আশপাশে খোঁজাখুঁজি শুরু করেন বাড়ীর সবাই। একপর্যায়ে পুকুরের পানিতে ভাসতে দেখা যায় তাকে।

উদ্ধার করে রামগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মঙ্গলবার (৩ অক্টোবর) সকালে লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার ভোলাকোট ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের সাহাপাড়া গ্রামে নানার বাড়িতে এ ঘটনা ঘটে। সোহানা একই ইউনিয়নের লক্ষ্মীধরপাড়া গ্রামের পাটওয়ারী বাড়ির সৌদি প্রবাসী সাইফুল ইসলামের মেয়ে।

স্বজন ও স্থানীয়রা জানান, কয়েকদিন আগে মা জান্নাতের সঙ্গে সোহানা নানার বাড়িতে বেড়াতে আসে। আজ মঙ্গলবার তাদের বাড়ি ফিরে যাওয়ার কথা। ঘটনার সময় জান্নাত তার স্বামীর সঙ্গে মোবাইলফোনে কথা বলছিল। এসময় সোহানা বাইরে খেলছিল। কিছুক্ষণ পর তাকে না দেখে তার মা আশপাশে খোঁজ করে। একপর্যায়ে সোহানে পুকুরের পানিতে ভাসতে দেখা যায়।

রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এমদাদুল হক বলেন, সোহানার মরদেহ তাদের বাড়িতে নিয়ে যাওয়া হয়েছে। সেখানেই তার মরদেহ দাফন করা হবে।

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com