dailynobobarta logo
আজ বৃহস্পতিবার, ৫ অক্টোবর ২০২৩ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

চরবাইলজুরী পঞ্চরাস্তা মোড়ে জলাবদ্ধতা, ভোগান্তি চরমে

প্রতিবেদক
আল মামুন, মানিকগঞ্জ প্রতিনিধি
বৃহস্পতিবার, ৫ অক্টোবর ২০২৩ | ১২:০৮ পূর্বাহ্ণ
বৃষ্টিতে চরবাইলজুরী পঞ্চরাস্তা মোড়ে জলাবদ্ধতা, ভোগান্তি চরমে

মানিকগঞ্জের ঘিওরে কয়েকদিনের ভারী বৃষ্টিতে চরবাইলজুরী পঞ্চরাস্তা মোড়- ঘিওর সরকারি কলেজ রোডের বিভিন্ন স্থানে জলাবদ্ধতার সৃষ্টি হয়েছে। এতে যানবাহন স্বাভাবিক গতিতে চলতে না পারায় সড়কের বিভিন্ন স্থানে দেখা দিয়েছে যানজট। চরম দুর্ভোগে পড়েছে এ সড়কে চলাচলকারীরা।

সরেজমিনে বুধবার (৪ অক্টোবর) দুপুরে দেখা যায় কয়েকদিনের ভারী বৃষ্টিতে অধিকাংশ সড়ক পানিতে তলিয়ে যায়। চরবাইলজুরি পঞ্চরাস্তা মোড় থেকে ঘিওর সরকারি কলেজ সংলগ্ন ব্রিজ পর্যন্ত কোয়াটার কিলোমিটার সড়কের বিভিন্ন জায়গায় পানি জমে থাকতে দেখা গেছে। জলাবদ্ধতার জন্য সড়কে ড্রেনেজ ব্যবস্থা না থাকায় দায়ী করেছে এলাকাবাসী। সড়কে পানি জমায় তীব্র যানজটের সৃষ্টি হয় এ সড়কে।

ঘিওর বাজার এলাকা থেকে মোটরসাইকেলে করে চরবাইলজুরি পঞ্চরাস্তার উদ্দেশে রওনা দিয়েছিলেন হামিদুর রহমান। সড়কে পানির কারণে মোটরসাইকেল বন্ধ করে দীর্ঘক্ষণ বসে থাকতে হয়েছে তাকে। তিনি বলেন বৃষ্টির কারণে সড়কে হাঁটু পানি জমায় তীব্র যানজটে আটকা পড়েছেন তিনি।

এ বিষয়ে ঘিওর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ অহিদুল ইসলাম টুটুল বলেন- রাস্তার পাশে ড্রেনেজ ব্যবস্থা না থাকার কারণে বৃষ্টিতে সড়কের এই অংশে বিভিন্ন জায়গায় খানাখন্দে পানি জমে যানবাহনে ধীর গতি দেখা দিয়েছে। ফলে যানজটের সৃষ্টি হয়েছে।

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com