dailynobobarta logo
আজ বৃহস্পতিবার, ৫ অক্টোবর ২০২৩ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

ফোক লাইভের উপস্থাপনায় এবার কণ্ঠশিল্পী দেবলিনা

প্রতিবেদক
রিয়েল তন্ময়, বিনোদন প্রতিবেদক
বৃহস্পতিবার, ৫ অক্টোবর ২০২৩ | ৬:০৫ অপরাহ্ণ
কণ্ঠশিল্পী দেবলিনা সুর

বৈশাখী টিভি ফোক লাইভের উপস্থাপনা করবেন কণ্ঠশিল্পী দেবলিনা সুর। তিনি মূলত গানের শিল্পী। এর বাইরে টুকটাক উপস্থাপনাও করছেন। প্রশংশিতও হয়েছেন এ মাধ্যমে। বৈশাখী ফোক অনুষ্ঠানের উপস্থাপনায় এই প্রথম দেখা যাবে তাকে।

তিনি বলেন, গান আমার প্যাশন, উপস্থাপনাটাও এনজয় করি। উপস্থাপনাটা মূলত শখের বশেই। আমাকে এই জনপ্রিয় গানের অনুষ্ঠানে সুযোগ দেয়ায় বৈশাখী টিভি কর্তৃপক্ষের প্রতি কৃতজ্ঞতা। আশা করি দর্শকরা বিষয়টি ভালোভাবে গ্রহণ করবেন।

বৈশাখী ফোক লাইভে অংশ নেবেন জনপ্রিয় কণ্ঠশিল্পী দীপ্র বড়ুয়া ও দুর্জয় বড়ুয়া। ০৬ অক্টোবর (শুক্রবার) রাত ৯টা ৩০ মিনিটে সরাসরি পারফর্ম করবেন এই গুণী দুই শিল্পী। অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন লিটু সোলায়মান। প্যানেল প্রযোজক মামুন আবদুল্লাহ ও রবিউল হাসান প্রধান।

দীপ্র বড়ুয়া ও দুর্জয় বড়ুয়া বলেন, সৃষ্টিকর্তার প্রতি অশেষ কৃতজ্ঞতা এখনো তিনি আমাদের গাইবার শক্তি দিয়েছেন। দর্শকদের কথা মাথায় রেখে তাদের ভালো লাগা কিছু গান গাইব বৈশাখী টেলিভিশনের জনপ্রিয় অনুষ্ঠান বৈশাখী ফোক অনুষ্ঠানে। থাকবে জনপ্রিয় কিছু ফোক গান। গানগুলো দর্শকদের ভালো লাগবে বলে আমাদের বিশ্বাস। গানগুলো তাদের ভালো লাগলেই আমরা স্বার্থক।

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com