dailynobobarta logo
আজ রবিবার, ৮ অক্টোবর ২০২৩ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

জীবনের শেষটুকু দিয়ে হলেও কাজ করবো : এসএম জাহিদ

প্রতিবেদক
দৈনিক নববার্তা ডেস্ক
রবিবার, ৮ অক্টোবর ২০২৩ | ৯:১৭ পূর্বাহ্ণ
নালী ইউনিয়নে এসএম জাহিদ

মানিকগঞ্জের ঘিওরে আওয়ামী লীগ সরকারের উন্নয়ন ও স্মার্ট বাংলঅদেশ বিনির্মাণের অগ্রযাত্রা জনগণের মাঝে তুল ধরতে মতবিনিময় সভা করেছে আওয়ামী লীগ ও অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা।

গতকাল শনিবার বিকেলে নালী বাজার কমিটির আয়োজনে ঘিওর উপজেলার নালী ইউনিয়নের নালী সুইচ গেট বাজার প্রাঙ্গনে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

নালী ইউনিয়ন যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক বাবু নারায়ণ নন্দীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে কেন্দ্রীয় যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও জেলা আওয়ামী লীগের উপদেষ্টা সালাউদ্দিন মাহমুদ জাহিদ।

অন্যন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- ঘিওর উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ হাবিবুর রহমান হাবিব, জেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক ভিপি ফরহাদ, দৌলতপুর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান জাহানারা আক্তার, দৌলতপুর উপজেলা মহিলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক দেলোয়ারা দোলন, ঘিওর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ অহিদুল ইসলাম টুটুল ও চকমিরপুর ইউনিয়নের চেয়ারম্যান শফিকুল ইসলাম শফিক, কলিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জাকির হোসেন, জেলা যুব মহিলা লীগের যুগ্ন সম্পাদক মাইশা তামান্না, দৌলতপুর উপজেলা ছাত্র লীগের সাবেক সভাপতি মাহমুদুল হাসান সুমন, সাধারণ সম্পাদক মোঃ জুয়েল রানা প্রমুখ।
SM Jahid DNB
উক্ত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে সালাউদ্দিন মাহমুদ জাহিদ বলেন- গত জাতীয় নির্বাচনে প্রার্থী হয়েছিলাম এবং আসন্ন নির্বাচনেও প্রার্থী হবো। প্রধানমন্ত্রী শেখ হাসিনা যদি নৌকার প্রার্থী হিসেবে মনোনয়ন করেন আর যদি আপনাদের ভোটে এমপি নির্বাচিত হতে পারি। তাহলে অবশ্যই আপনাদের জন্য জীবনের শেষটুকু দিয়ে হলেও কাজ করবো। কারন আমি রাজনীতি করে মানুষের জন্য। সামনে জাতীয় নির্বাচন, নির্বাচনে ভোটের মাধ্যমে শেখ হাসিনাকে আবার প্রধানমন্ত্রী বানাতে হবে। কারন শেখ হাসিনার সরকার ছাড়া দেশের কেউ উন্নয়ন করেনি। ইতিপূর্বে যারা ক্ষমতায় ছিল, তারা সবাই নিজেদের পকেট উন্নয়ন করেছে।

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com