dailynobobarta logo
আজ রবিবার, ৮ অক্টোবর ২০২৩ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

জামালপুরে সংঘবদ্ধ ধর্ষণ মামলার আসামি গ্রেপ্তার

প্রতিবেদক
রাজন্য রুহানি, জামালপুর প্রতিনিধি
রবিবার, ৮ অক্টোবর ২০২৩ | ১১:৩২ অপরাহ্ণ
জামালপুরে সংঘবদ্ধ ধর্ষণ মামলার আসামি গ্রেপ্তার

জামালপুরে সংঘবদ্ধ ধর্ষণ মামলার প্রধান আসামি মো. মিলনকে (৩৫) গ্রেপ্তার করেছে র‍্যাব। রবিবার (৮অক্টোবর) সদর উপজেলার কেন্দুয়া ইউনিয়নের নারিকেলি শেখ বাড়ী এলাকায় অভিযান চালিয়ে অভিযুক্ত ওই ধর্ষককে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত মিলন সদর উপজেলা বিনন্দের পাড়া এলাকার মৃত শরীফ উদ্দিনের ছেলে।

র‍্যাব-১৪’র কোম্পানি কমান্ডার আশিক উজ্জামান দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, গত ২৬ জুন জামালপুর সদর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের হয়। মামলা দায়েরের পর আসামিরা পালিয়ে বেড়ায়।

এ ঘটনায় ছায়া তদন্ত শুরু করে র‍্যাব।তদন্তের প্রেক্ষিতে বিভিন্ন তথ্য উপাত্ত সংগ্রহ করেন র‍্যাব সদস্যরা। পরে আসামি মিলনের অবস্থান নিশ্চিত হয়ে সদর উপজেলার নারিকেলী শেখের বাড়ি এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। পরে আসামিকে সদর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। তিনি আরও জানান, এ মামলার অন্যান্য আসাামিদের গ্রেফতারের জন্য র‌্যাব-১৪ এর অভিযান অব্যাহত রয়েছে।

উল্লেখ্য, ধর্ষণের শিকার নারী (৩৫) একজন দিনমজুরের স্ত্রী। তিনি গত ২৪ জুন ধর্ষণের শিকার হন। এ ঘটানার দুদিন পর তিনি সদর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com