dailynobobarta logo
আজ সোমবার, ৯ অক্টোবর ২০২৩ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

ঘিওরের বাইলজুরিতে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

প্রতিবেদক
আল মামুন, মানিকগঞ্জ প্রতিনিধি
সোমবার, ৯ অক্টোবর ২০২৩ | ৪:৫৯ অপরাহ্ণ
ঘিওরের বাইলজুরিতে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

মানিকগঞ্জের ঘিওর উপজেলার বাইলজুরী গ্রামে জাম গাছ থেকে মৃত আমজাদ হোসেনের ছেলে মো. শওকত আলী (৪৩) নামে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (৯ অক্টোবর) উপজেলার পয়লা ইউনিয়নের ৯নং ওয়ার্ডের বাইলজুরি গ্রামের নিহতের বাড়ির সামনের গাছ থেকে লাশটি উদ্ধার করেছে ঘিওর থানা পুলিশ।

নিহত শওকতের স্ত্রী বলেন, সোমবার সকালে পরিবারের অজান্তে বাড়ি থেকে কোথায় যেন চলে যায়। অনেক খোঁজাখুঁজির পরে বাড়ির পাশে একটি গাছের সঙ্গে গলায় ফাঁস দেয়া ঝুলন্ত অবস্থায় তার লাশ দেখতে পান তিনি। তার ডাক চিৎকারে লোকজন জড়ো হলে নিহতের পরিবারের লোকজন ও স্থানীয়রা থানা পুলিশকে অবহিত করলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে।

লাশটি উদ্ধারকারী ঘিওর থানার এস আই আরবিকুল ইসলাম বলেন, বাড়ির পাশে একটি গাছের সঙ্গে ঝুলন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়েছে। কিন্তু কেন মারা গেছে সে বিষয়ে আমরা এখনো ধারণা করতে পারিনি।

আত্মহত্যার বিষয়টি নিশ্চিত করে ঘিওর থানা অফিসার ইনচার্জ মো. আমিনুর রহমান দৈনিক নববার্তাকে বলেন, লাশটি ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা রুজু করা হয়েছে। তবে অধিকতর তদন্ত এবং ময়নাতদন্তে আত্মহত্যার মূল কারণ বেরিয়ে আসবে বলে তিনি জানান।

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com