dailynobobarta logo
আজ বুধবার, ১১ অক্টোবর ২০২৩ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

জানকিপুর উচ্চ বিদ্যালয়ের একাডেমিক ভবন উদ্বোধন

প্রতিবেদক
রাজন্য রুহানি, জামালপুর প্রতিনিধি
বুধবার, ১১ অক্টোবর ২০২৩ | ৮:৩৮ অপরাহ্ণ
জানকিপুর উচ্চ বিদ্যালয়ের একাডেমিক ভবন উদ্বোধন

জামালপুরের বকশীগঞ্জে জানকিপুর আদর্শ উচ্চ বিদ্যালয়ের নবনির্মিত একাডেমিক ভবন উদ্বোধন করা হয়েছে। শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের বাস্তবায়নে ৮৫ লাখ টাকা ব্যয়ে নির্মিত হয়েছে ভবনটি। বুধবার (১১ অক্টোবর) দুপুরে ফিতা কেটে ও নামফক উন্মোচন করে ওই ভবনের উদ্বোধন করা হয়।

জানকিপুর আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন- পরিকল্পনা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সাবেক মন্ত্রী আবুল কালাম আজাদ এমপি।

এতে বিশেষ অতিথি ছিলেন বকশীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. আব্দুর রউফ তালুকদার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহীনা বেগম ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন বাবুল তালুকদার।

বিদ্যালয়ের সহকারী শিক্ষক শেখ ফরিদের সঞ্চালনায় এবং প্রধান শিক্ষক হারুন অর রশিদের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানের আলোচনা সভায় বক্তব্য রাখেন- উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) অহনা জিন্নাত, বকশীগঞ্জ থানার ওসি মো. সোহেল রানা, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি সাখাওয়াত হোসেন সাকা, উপজেলা আওয়ামী লীগের সদস্য আবু তালেব তোতা, নিলাখিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাইফুল ইসলাম খোকা, যুগ্ন সাধারণ সম্পাদক নওরোজ মিয়া, সাবেক ইউপি সদস্য নজরুল ইসলাম লিচু, শিক্ষার্থী নিঝুম আক্তার প্রমুখ।

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com