dailynobobarta logo
আজ বুধবার, ১১ অক্টোবর ২০২৩ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

ঝিনাইগাতীতে প্রতারণার অভিযোগে ২ প্রতারককে অর্থদণ্ড

প্রতিবেদক
বেলায়েত হোসাইন, শেরপুর প্রতিনিধি
বুধবার, ১১ অক্টোবর ২০২৩ | ১১:১৮ অপরাহ্ণ
ঝিনাইগাতীতে প্রতারণার অভিযোগে ২ প্রতারককে অর্থদণ্ড

শেরপুরের ঝিনাইগাতীসহ বিভিন্ন হাট বাজারে দীর্ঘদিন যাবৎ মেয়ে বিবাহ দেওয়ার কথা বলে প্রতারণা করে টাকা তোলার অভিযোগে রফিক ও রেজাউল নামে ২ প্রতারককে ২শত টাকা করে অর্থদন্ডে দন্ডিত করেন ভ্রাম্যামাণ আদালত।

ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আশরাফুল কবীর। বুধবার (১১ অক্টোবর) সন্ধ্যায় এ দন্ডাদেশ প্রদান করা হয়। দন্ডাদেশ প্রাপ্তরা হলেন, ঝিনাইগাতী উপজেলার বনগাঁও নতুনপাড়া গ্রামের সফিউদ্দিনের ছেলে মোঃ রফিক (৫৫) ও শেরপুর সদর উপজেলার মৃত শহিদ মিয়ার ছেলে রেজাউল করিম (৩০)।

ভ্রাম্যামাণ আদালত সুত্রে জানা গেছে, রফিক ও রেজাউল দীর্ঘদিন থেকে জেলার বিভিন্ন হাট বাজার থেকে মেয়ে বিবাহ দেওয়ার খরচের কথা বলে সাধারণ মানুষের সাথে প্রতারণা করে আসছে। এরই ধারাবাহিকতায় বুধবার বিকেলে ঝিনাইগাতী বাজারের ভূমি অফিস সংলগ্ন এলাকায় ওই ২প্রতারক মেয়ে বিবাহ দেয়ার কথা বলে বিভিন্ন লোকের কাছ থেকে সাহায্য নিতে থাকে।

এমতাবস্থায় স্থানীয়দের কাছে ওই ২ ব্যক্তির আচরণ সন্দেহজনক হওয়ায় জনতা তাদেরকে আটক করে। পরে ওই ২প্রতারককে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আশরাফুল কবীর এর নিকট সোর্পদ করে। এসময় ওই ২ প্রতারক ভ্রাম্যমান আদালতের কাছে তাদের প্রতারণার কথা স্বীকার করে।

ভ্রাম্যামাণ আদালত তাদের প্রত্যেককে দুইশত টাকা করে অর্থদন্ড সহ ভবিষ্যতে এমন কাজ করবেনা মর্মে মুচলেকা নিয়ে ছেড়ে দেন। বিষয়টিকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক চাঞ্চল্যকর পরিস্থিতির সৃষ্টি হয়েছে।

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com