dailynobobarta logo
আজ মঙ্গলবার, ১৭ অক্টোবর ২০২৩ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

খাগড়াছড়িতে যাত্রীবাহী বাস উল্টে আহত ৩০

প্রতিবেদক
আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধি
মঙ্গলবার, ১৭ অক্টোবর ২০২৩ | ৩:৪০ অপরাহ্ণ

খাগড়াছড়িতে শান্তি পরিবহনের একটি যাত্রীবাহী বাস কুমিল্লা যাওয়ার পথে রামগড় সড়কের এগার মাইল এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে ৩০ জন যাত্রী আহত হয়েছে।

মঙ্গলবার (১৭ অক্টোবর) সকাল সাড়ে ১১ দিকে খাগড়াছড়ি-ঢাকা আঞ্চলিক মহাসড়কের রামগড় এগার মাইল নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় আহত যাত্রীরা জানায়, সকালে পানছড়ি উপজেলা থেকে কুমিল্লার উদ্দেশ্যে ছেড়ে আসা শান্তিপরিবহনের যাত্রীবাহী বাসটি পথিমধ্যে খাগড়াছড়ি-রামগড় সড়কের এগার মাইল এলাকায় আকা বাকা মোড় অতিক্রম করার সময় চালক গাড়ির নিয়ন্ত্রণ হারায়। এসময় বাসটি উল্টে গিয়ে দুর্ঘটনা ঘটে। আহত হয় বাসের ৩০জন যাত্রী।

তাৎক্ষনিক খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে ছুটে আসেন রামগড় থানা পুলিশ। পরে স্থানীয়দের সহযোগিতায় গুরুতর আহত যাত্রীদেরকে গুইমারা বিজিবি হাসপাতাল, মাটিরাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও রামগড় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়।

রামগড় থানার অফিসার ইনচার্জ ওসি মো. মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে দৈনিক নববার্তা কে জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে ছুটে যায় রামগড় থানা পুলিশ। পৌঁছে আহত যাত্রীদের উদ্ধার করে এবং যান চলাচল স্বাভাবিক করার জন্য শান্তি পরিবহনের বাসটি রাস্তা থেকে সরিয়ে নেওয়া হয়েছে। বর্তমানে যান চলাচলে কোন ব্যাঘাত হচ্ছে না সব কিছু স্বাভাবিক রয়েছে।

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com