dailynobobarta logo
আজ বুধবার, ২৬ জুলাই ২০২৩ | ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

পত্নীতলায় দুই পিকআপের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

প্রতিবেদক
রুবাইত হাসান, নওগাঁ প্রতিনিধি
বুধবার, ২৬ জুলাই ২০২৩ | ১০:২৫ অপরাহ্ণ
পত্নীতলায় দুই পিকআপের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

নওগাঁর পত্নীতলায় দুই পিকআপের মুখোমুখি সংঘর্ষে দুই জন নিহত হয়েছেন। বুধবার (২৬ জুলাই) ভোর ৪টা নাগাদ উপজেলা পত্নীতলা-সাপাহার আঞ্চলিক সড়কের করমজাই নামকস্থানে এ দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন, কুড়িগ্রাম জেলার যোথগবরদান গ্রামের রহিম উদ্দিনের ছেলে রফিকুল ইসলাম (৪০) ও রাজারহাট উপজেলার রতিরাম গ্রামের জরিফ উদ্দিনের ছেলে শাহিন হোসেন (৩৮)। পত্নীতলা থানা সূত্রে জানা গেছে, বুধবার ভোরে সাপাহার থেকে আম বোঝাই একটি পিকআপ পত্নীতলা অভিমুখে যাচ্ছিলো এসময় বিপরীত দিক হতে অর্থাৎ পত্নীতলা থেকে মাছ বহনকারী পিকআপটি পার্শ্ববর্তী উপজেলা সাপাহারের অভিমুখে যাচ্ছিলো।

পথিমধ্যে পত্নীতলা-সাপাহার আঞ্চলিক সড়কের করমজাই নামকস্থানে পৌঁছালে পিকআপ দুটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে আমবাহী পিকআপে থাকা দুই আম ব্যবসায়ী গুরুতর আহত হয়।পরে স্থানীয়দের সহযোগিতায় তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুজনকেই মৃত ঘোষণা করে।

সড়ক দুর্ঘটনার পরই ঘটনাস্থল পরিদর্শন করেছে পত্নীতলা থানা। দুই পিকআপের চালক ও হেলপাররা পালিয়ে যাওয়ায় তাদেরকে আটক করা সম্ভব হয়নি। এ ঘটনায় পত্নীতলা থানার উপ-পুলিশ পরিদর্শক (এসআই) খাইরুল ইসলাম একটি মামলা দায়ের করেছেন।

আইনগত প্রক্রিয়া শেষে নিহতদের পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হবে।পত্নীতলা থানা দুমড়ে মুচড়ে যাওয়া পিকআপটি উদ্ধারে কাজ করছে। পিকআপটি ১১ নং সিরিয়ালের যার নম্বর ঢাকা মেট্রো ন -৭৭৫৬।

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com