dailynobobarta logo
আজ রবিবার, ২২ অক্টোবর ২০২৩ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

ইন্দুরকানীতে নারীর ঝুলন্ত লাশ উদ্ধার

প্রতিবেদক
সৈয়দ বশির আহম্মেদ, পিরোজপুর প্রতিনিধি
রবিবার, ২২ অক্টোবর ২০২৩ | ৫:১০ অপরাহ্ণ
লাশ উদ্ধার

পিরোজপুরের ইন্দুরকানীতে গলায় ফাঁস দেয়া মিনারা বেগম (৫৩) নামে এক গৃহিণীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার রাত ১২ টার দিকে উপজেলার চন্ডিপুর ইউনিয়নের পুর্ব চন্ডিপুর গ্রামে এ ঘটনা ঘটে।

মিনারা বেগম ওই গ্রামের মো:হাবিব মোল্লার স্ত্রী। খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায় পুলিশ। আত্মীয় স্বজন এবং প্রতিবেশিরা জানান, মিনারা বেগমের দীর্ঘদিন ধরে মানসিক সমস্যা দেখা দেয় । মানসিক রোগের চিকিৎসার জন্য তাকে কয়েকবার ডাক্তারও দেখানো হয়েছে বলে তারা জানান।

তার স্বামী হাবিব মোল্লা বলেন, শনিবার দিবাগত রাতের খাবার খেয়ে আমি ঘুমাতে যাই সে তখন বারান্দায় ছিল। তাকে ঘুমাতে ডাকি সে উত্তরে আসতেছি বলে। এরপর আমি ঘুমিয়ে পরি। রাত আনুমানিক ১২ টার দিকে আমার ঘুম ভাঙ্গে। ঘুম ভেঙ্গে তাকে পাশে না দেখতে পেয়ে বারান্দায় যাই তখন তাকে সিলিং ফ্যানের সাথে গলায় গামছা দিয়ে ফাঁস দেওয়া অবস্থায় দেখতে পাই।

পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়। পরিবার ও প্রতিবেশীদের ধারণা মানসিক সমস্যা থেকেই মিনারা বেগম আত্মহত্যার পথ বেছে নিয়েছেন। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ইন্দুরকানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আল মামুন।

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com