dailynobobarta logo
আজ শুক্রবার, ২৭ অক্টোবর ২০২৩ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

বিধ্বংসী খেলায় মেতে উঠেছে বিএনপি : শিক্ষামন্ত্রী

প্রতিবেদক
কিশোর কুমার দত্ত, লক্ষ্মীপুর প্রতিনিধি
শুক্রবার, ২৭ অক্টোবর ২০২৩ | ৯:৫৩ অপরাহ্ণ

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডা: দীপু মনি বলেছেন, বিধ্বংসী এক খেলায় মেতে উঠেছে বিএনপি। গত ৪২ বছরে তারা শেখ হাসিনাকে ২১বার হত্যার চেষ্টা করেছেন। ২০০৪ সালে গ্রেনেড হামলার মাধ্যমে তারা আওয়ামী লীগের সভানেত্রীসহ দলীয় নেতাদের নিশ্চিন্ন করে দেয়ার চেষ্টা করেছিল। কই তাদের নেত্রী খালেদা জিয়াকে তো কেউ হত্যার চেষ্টা করেনি। কারণ আমরা রাজনীতি করি আর তারা অপরাজনীতি করে। আমরা মানবতার পক্ষে তারা দানবীয়তার পক্ষে হত্যার রাজনীতি করছে বলে মন্তব্য করেন মন্ত্রী।

শুক্রবার (২৭ অক্টোবর) রায়পুর উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে স্থানীয় মার্চেন্টস একাডেমী মাঠে আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন দিপু মনি। সভায় রায়পুর উপজেলা আওয়ামী লীগ সভাপতি অধ্যক্ষ মামুনুর রশিদের সভাপতিত্বে প্রধান বক্তা ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন এমপি। উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিকুল হায়দার বাবুল পাঠানের সঞ্চালনায় বিশেষ বক্তা ছিলেন- জেলা পরিষদের চেয়ারম্যান মো. শাহজাহান, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ড. এহছানুল কবির জগলুল, পৌর মেয়র গিয়াস উদ্দিন রুবেল ভাট।

প্রধান অতিথি তার বক্তব্যে আরো বলেন- “মানবিকতা আর দানবীকতার সংঘাত চিরদিন থাকবেই। যারা আজকে সংলাপের কথা বলছেন তাদের উদ্দেশ্য করে মন্ত্রী বলেন, যারা আপনার পিতা মাতাসহ পরিবারের সদস্যদের হত্যা করেছেন তাদের সাথে কি আপনি সংলাপে বসবেন, বসবেননা কিন্তু শেখ হাসিনা দেশ ও জনগণের স্বার্থে তাও করেছেন। এখন প্রমান হয়ে গেছে অপরাজনীতিতে মানুষের জীবন নিয়ে বিধ্বংসী খেলায় মেতে উঠেছে বিএনপি। দেশ এবং জাতির অর্জনকে ম্লান করতে সমাবেশের নামে সহিংসতার পথে হাঁটছে তারা। তাই সবাইকে যার যার অবস্থান থেকে সজাগ থাকার আহবান জানান আওয়ামীলীগের এ নেত্রী।

এরআগে পৃথকভাবে ৬ কোটি ৮৩ লাখ টাকা ব্যায়ে নির্মিত লক্ষ্মীপুরের রায়পুর সরকারি কলেজ এর ৬তলা ও ৩ কোটি ৪ লাখ টাকা ব্যায়ে রায়পুর আলীয়া মাদ্রাসার ৪তলা বিশিষ্ট নতুন ভবন উদ্বোধন করেন মন্ত্রী।

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com