dailynobobarta logo
আজ শুক্রবার, ২৭ অক্টোবর ২০২৩ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

শেরপুরে আ’লীগের শান্তি ও উন্নয়ন সমাবেশ অনুষ্ঠিত

প্রতিবেদক
বেলায়েত হোসাইন, শেরপুর প্রতিনিধি
শুক্রবার, ২৭ অক্টোবর ২০২৩ | ১০:২২ অপরাহ্ণ
শেরপুরে আ'লীগের শান্তি ও উন্নয়ন সমাবেশ অনুষ্ঠিত

শেরপুর আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। ২৭ অক্টোবর শুক্রবার বিকেলে সদর উপজেলা আওয়ামী লীগের আয়োজনে ৭নং ভাতশালা ইউনিয়নের কানাশাখলাস্থ শেরপুর-ঢাকা মহা সড়কের পাশে শান্তি ও উন্নয়ন সমাবেশ অনুষ্ঠিত হয়।

সদর উপজেলার সভাপতি ও সদর উপজেলার চেয়ারম্যান রফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত এ সমাবেশের প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমপি মনোনয়ন প্রত্যাশী মো. ছানুয়ার হোসেন ছানু।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি সামছুন্নাহার কামাল, আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালেক, এ্যাডভোকেট মোকাদ্দেস ফেরদৌস, বায়োজিদ হাসান, সুব্রত দে ভানু, কানু চন্দ চন্দ্র, জয়েন উদ্দিন মাহমুদ জয়, এ্যাডভোকোট ফারহানা পারভিন মুন্নি জেলা যুবলীগের সভাপতি হাবিবুর রহমান হাবিব, জেলা সেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক খোরশেদ আলম ইয়াকুব প্রমূখ।

এসময় প্রধান অতিথি ছানোয়ার হোসেন ছানু তার বক্তব্যে বলেন- সারাদেশে ব্যাপক উন্নয়ন হলেও শেরপুর দৃশ্যমান উন্নয়ন থেকে বঞ্চিত হয়েছে। যেমন শেরপুরে আজও পাবলিক বিশ্ববিদ্যালয়, মেডিকেল কলেজ ও রেল লাইন স্থাপন হয়নি।

তবে কিছু ব্যাক্তির উন্নয়ন হয়েছে। তিনি শেরপুর সদর আসনের নৌকার মাঝি পরিবর্তনের দাবী তুলেন। এসময় তিনি নিজেকে আগামীতে নৌকার প্রার্থী মনোনয়নের জন্য দাবী করেন। বর্তমান আওয়ামী লীগ সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারও নৌকা মার্কায় ভোট দিতে হবে।

সর্বশেষ - মানিকগঞ্জ

আপনার জন্য নির্বাচিত
Social Media Auto Publish Powered By : XYZScripts.com