dailynobobarta logo
আজ শুক্রবার, ২৭ অক্টোবর ২০২৩ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

‘শেখ হাসিনার উন্নয়নের ছোঁয়া আজ প্রতিটি গ্রামে গ্রামে’

প্রতিবেদক
সৈয়দ বশির আহম্মেদ, পিরোজপুর প্রতিনিধি
শুক্রবার, ২৭ অক্টোবর ২০২৩ | ১১:৪৪ অপরাহ্ণ
মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ.ম রেজাউল করিম

শেখ হাসিনার উন্নয়নের ছোঁয়া আজ প্রতিটি গ্রামে গ্রামে পৌঁছে গেছে। দেশের এমন কোন সেক্টর নাই যেখানে এই সরকারের উন্নয়নের ছোঁয়া লাগেনি। শেখ হাসিনা আবারও ক্ষমতায় আসলে দেশের আরো কাঙ্খিত উন্নয়ন হবে। দেশের মানুষ শান্তিতে থাকবে।

শুক্রবার বিকালে ইন্দুরকানী উপজেলা পরিষদ অডিটোরিয়ামে অনুষ্ঠিত শেখ হাসিনা সরকারের উন্নয়ন নিয়ে মতবিনিময় সভায় মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ.ম রেজাউল করিম এমপি তার প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

তিনি আরো বলেন- ইন্দুরকানীবাসীর এত উৎসাহ উদ্দীপনা দেখে সত্যিই আজ আমি আনন্দিত। আজকে এখানে বিভিন্ন শ্রেণী পেশার কয়েক হাজার লোকের সমাগম হয়েছে। সবরকম ভয়ভীতি ও রক্ত চক্ষু উপেক্ষা করে এখানে আপনারা অনেকে উপস্থিত হয়েছেন এজন্য আমি আপনাদেরকে ধন্যবাদ জানাই। তবে মন্ত্রী হিসেবে নয় যেকোনো প্রয়োজনে শেখ হাসিনার একজন আদর্শিক রাজনৈতিক কর্মী হিসেবে আমি এই ইন্দুরকানীবাসীর সবসময় পাশে থাকবো।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ আবু বক্কর সিদ্দিকীর সভাপতিত্বে এসময় আরো বক্তব্য রাখেন- উপজেলা পরিষদ ভাইস-চেয়ারম্যান রুহুল আমিন বাগা, দিলরুবা মিলন নাহার, উপজেলা আওয়ামী লীগের সাবেক মোবারক আলী হাওলাদার, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মৃধা মোঃ মনিরুজ্জামান ও ইউপি চেয়ারম্যান মাসুদ করিম তালুকদার ইমন।

এর আগে উপজেলা পরিষদে আসলে ইন্দুরকানী উপজেলা প্রশাসন ও স্থানীয় বিভিন্ন জনপ্রতিনিধিদের পক্ষ থেকে মন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। পরে তিনি বিকেল থেকে রাত পর্যন্ত ইন্দুরকানী থেকে কলারন পর্যন্ত বিভিন্ন হাট বাজারে জনসাধারণের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com