dailynobobarta logo
আজ শনিবার, ২৮ অক্টোবর ২০২৩ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

নেদারল্যান্ডসের বিপক্ষে ফিল্ডিংয়ে বাংলাদেশ

প্রতিবেদক
স্পোর্টস ডেস্ক
শনিবার, ২৮ অক্টোবর ২০২৩ | ২:৫০ অপরাহ্ণ
নেদারল্যান্ডস বনাম বাংলাদেশ

বিশ্বকাপে নিজেদের ষষ্ঠ ম্যাচে ডাচদের বিপক্ষে মাঠে নামছে বাংলাদেশ। আসরে টিক থাকতে এ ম্যাচে জয়ের বিকল্প নেই লাল-সবুজ শিবিরের। বাঁচামরার এ ম্যাচে টস হেরে প্রথমে বোলিং করবে বাংলাদেশ।

টুর্নামেন্টে সেমিফাইনালের স্বপ্ন বাঁচিয়ে রাখতে হলে আজ ডাচদের বিপক্ষে জয়ের কোনো বিকল্প নেই টাইগারদের। এমন গুরুত্বপূর্ণ ম্যাচে আজ একাদশে দুই পরিবর্তন নিয়ে মাঠে নামছে বাংলাদেশ। নাসুম আহমেদ এবং হাসান মাহমুদের পরিবর্তে আজ খেলবেন শেখ মাহেদী এবং তাসকিন আহমেদ।

এদিকে দক্ষিণ আফ্রিকাকে হারিয়ে বিশ্বকাপে অঘটনের জন্ম দেয়া ডাচরাও আজ টাইগারদের বিপক্ষে মাঠে নেমেছে একাদশে দুইটি পরিবর্তন নিয়ে। তেজা নিদামানুরু ও রোলফ ফন ডার মারওয়ের বদলে আজ খেলবেন ওয়েসলি বারেসি ও শারিজ আহমেদ।

বাংলাদেশ একাদশ:
লিটন দাস, তানজিদ হাসান, নাজমুল হোসেন, সাকিব আল হাসান (অধিনায়ক), মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ, মেহেদী হাসান মিরাজ, শেখ মাহেদী, মোস্তাফিজুর রহমান, শরীফুল ইসলাম ও তাসকিন আহমেদ।

নেদারল্যান্ডস একাদশ:
ম্যাক্স ও’ডাউড, বিক্রমজিত সিং, ওয়েসলি বারেসি, কলিন অ্যাকারম্যান, স্কট এডওয়ার্ডস (অধিনায়ক ও উইকেটকিপার), বাস ডি লিডি, সিব্র্যান্ড এঙ্গেলব্রেখট, লোগান ফন বিক, শারিজ আহমেদ, আরিয়ান দত্ত ও পল ফন মিকেরেন।

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com