dailynobobarta logo
আজ রবিবার, ২৯ অক্টোবর ২০২৩ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

আটোয়ারীতে আ’লীগের বিক্ষোভ মিছিল ও শান্তি সমাবেশ

প্রতিবেদক
রাব্বু হক প্রধান, আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি
রবিবার, ২৯ অক্টোবর ২০২৩ | ৫:৪৩ অপরাহ্ণ
আটোয়ারীতে আ'লীগের বিক্ষোভ মিছিল ও শান্তি সমাবেশ

দেশব্যাপী বিএনপি’র সন্ত্রাস, নৈরাজ্য ও ষড়যন্ত্রমূলক অপরাজনীতির বিরুদ্ধে পঞ্চগড়ের আটোয়ারী উপজেলা আওয়ামী লীগসহ অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল, শান্তি ও উন্নয়ন সমাবেশ কর্মসূচি পালন করেছে।

রোববার (২৯ অক্টোবর) দুপুরে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে দলীয় কার্যালয় সামনে থেকে বিশাল এক শান্তি সমাবেশের মিছিল বের হয়। মিছলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ের সামনে পথ সভায় মিলিত হয়।

সভায় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমদাদুল হক এমদাদ এর সঞ্চালনায় বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ তৌহিদুল ইসলাম।

এসময় উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জহিরুল ইসলাম প্রধান, ফজলুল করিম, সাজ্জাদ সেলিম, যুগ্ম সাধারণ সম্পাদক আবু জাহেদ, আনিসুর রহমান, আব্দুল কুদ্দুস, প্রচার সম্পাদক জামিলুর রেজা মানিক, সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান ও উপজেলা কৃষক লীগের সভাপতি কামরুজ্জামান গোলাপ সহ মহিলা আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগসহ সকল অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ তৌহিদুল ইসলাম বলেন, একটি কুচক্রী মহল এদেশের স্বাধীনতা বিরোধী অপশক্তিকে মদত দিয়ে দেশের শান্তিপূর্ণ পরিবেশে নষ্ট করার পাঁয়তারা করছে। বর্তমান সরকার প্রধান তিন তিনবারের সফল প্রধানমন্ত্রী, সফল রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন ও অগ্রযাত্রাকে তারা নষ্ট করতে চায়। তাই জামায়াত-বিএনপি’র ষড়যন্ত্র মোকাবেলা করে দলের সকল দেশের নেতাদের সজাগ থাকার আহ্বান জানান তিনি।

তিনি আরও বলেন, আগামী সংসদ নির্বাচনে শেখ হাসিনার উন্নয়নের সরকারকে আবারও ক্ষমতায় আনার জন্য সাধারণ মানুষের কাছে উন্নয়নের চিত্র তুলে ধরার আহ্বান জানানো হয়।

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com