dailynobobarta logo
আজ রবিবার, ২৯ অক্টোবর ২০২৩ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

রাষ্ট্রীয় মর্যাদায় পুলিশ সদস্য আমিরুলের দাফন সম্পন্ন

প্রতিবেদক
আল মামুন, মানিকগঞ্জ প্রতিনিধি
রবিবার, ২৯ অক্টোবর ২০২৩ | ১০:৫৬ অপরাহ্ণ
নিহত পুলিশ কনস্টেবল আমিরুলের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন

শনিবার রাজধানীতে বিএনপির সমাবেশে নিহত পুলিশ কনস্টেবল মোঃ আমিরুল ইসলামের দাফন সম্পন্ন হয়েছে। রবিবার (২৯ অক্টোবর) বাদ মাগরিব মানিকগঞ্জের দৌলতপুর উপজেলা প্রমোদা সরকারি উচ্চ বিদ্যালয়ে তার শেষ জানাজা শেষে দৌলতপুর কবরস্থানে দাফন সম্পন্ন ‍করা হয়।

নিহত ডিএমপির কাউন্টার টেররিজম ইনভেস্টিগেশন-৩ এ কর্মরত ছিলেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৩৩ বছর। তিনি স্ত্রী ও ছয় বছর বয়সী এক শিশু কন্যাসহ বহু আত্মীয়-স্বজন এবং গুণগ্রাহী রেখে গেছেন।

তার জানাজায় অংশ গ্রহণ করে মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য এ.এম নাঈমুর রহমান দুর্জয়, জেলা প্রশাসক রেহেনা আক্তার, পুলিশ সুপার গোলাম আজাদ পিপিএম, জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড: বীর মুক্তিযোদ্ধা গোলাম মহীউদ্দীন, সাধারণ সম্পাদক এডভোকেট মোঃ আব্দুস সালামসহ ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তারা মরহুমের সহকর্মীগণ এবং আত্মীয়-স্বজন অংশগ্রহণ করেন।

জানাজা শেষে বাংলাদেশ পুলিশ মানিকগঞ্জ, জেলা প্রশাসন, জেলা আওয়ামী লীগ, দৌলতপুর থানা, বীর মুক্তিযোদ্ধা সহ নেতৃবৃন্দ মরহুমের কফিনে ফুল দিয়ে শ্রদ্ধা জানান।

উপস্থিত সকলেই মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন পরে দৌলতপুর কেন্দ্রীয় গোরস্থানে দাফন সম্পন্ন করা হয়।

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com