dailynobobarta logo
আজ বুধবার, ১ নভেম্বর ২০২৩ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

ঝিনাইগাতীতে জাতীয় যুব দিবস পালিত

প্রতিবেদক
বেলায়েত হোসাইন, শেরপুর প্রতিনিধি
বুধবার, ১ নভেম্বর ২০২৩ | ১১:৫১ অপরাহ্ণ
ঝিনাইগাতীতে জাতীয় যুব দিবস পালিত

জাতীয় যুব দিবস উপলক্ষে শেরপুরের ঝিনাইগাতীতে পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযান, যুব ঋণ, প্রশিক্ষণ সার্টিফিকেট ও সেরা যুব আত্মকর্মী ও সংগঠকের পুরস্কার বিতরণ করা হয়েছে।

১ নভেম্বর বুধবার সকালে উপজেলা প্রশাসন ও যুব উন্নয়ন অধিদপ্তর এসব কর্মসূচী গ্রহন করা হয়। এসময় উপজেলা যুব কর্মকর্তা মাহবুব এলাহীর সভাতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভা এবং পরিস্কার-পরিচ্ছন্নতা অভিযানের প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আব্দুল্লাহ আল মাহমুদ ভূঁইয়া।

এসময় বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির ঝিনাইগাতী উপজেলা যুব রেড ক্রিসেন্ট, স্থানীয় স্বেচ্ছাসেবী সংগঠন ভয়েস অব ঝিনাইগাতী ও ফেসবুক গ্রুপ ‘ঝিনাইগাতী থেকে যা কিছু দেখেছি’ এর স্বেচ্ছাসেবী সদস্যরা অংশ নেন।

এসময় অন্যান্যের মধ্যে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. আশরাফুল কবীর, উপজেলা কৃষি কর্মকর্তা মো. হুমায়ুন দিলদার,উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিশ্ব জিৎ, যুবলীগের সাধারণ সম্পাদক মো. শাহ আলম প্রমুখ উপস্থিত ছিলেন।

উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মাহবুব এলাহী জানায়, প্রতি বছরের ন্যায় এবারও ঝিনাইগাতিতে নানা আয়োজন করা হয়। এরমধ্যে ১০ জন যুব উদ্যোক্তাকে ৭ লক্ষ ২০ হাজার যুব ঋণের চেক বিতরণ, ২০ জনকে মৎস প্রকল্পের যুব প্রশিক্ষন সার্টিফিকেট বিতরণ, ১০০ জনকে প্রশিক্ষণ ভাতা প্রদানসহ একজন সফল আত্মকর্মী এবং একজন সেরা যুব সংগঠন এর ক্রেস্ট প্রদান করা হয়।

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com