dailynobobarta logo
আজ শনিবার, ৪ নভেম্বর ২০২৩ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

পাকিস্তানের বিপক্ষে নিউজিল্যান্ডের সংগ্রহ ৪০১

প্রতিবেদক
স্পোর্টস ডেস্ক
শনিবার, ৪ নভেম্বর ২০২৩ | ৩:২৫ অপরাহ্ণ
পাকিস্তানের বিপক্ষে নিউজিল্যান্ডের সংগ্রহ ৪০১

রাচিন রবীন্দ্র ও কেন উইলিয়ামসনের ইনিংসে ভর করে পাকিস্তানের বিপক্ষে চারশ ছাড়াল নিউজিল্যান্ডের সংগ্রহ। শাহিন আফ্রিদি-হারিস রউফদের পিটিয়ে ৬ উইকেটে ৪০১ রান করেছে তারা।

শনিবার (৪ নভেম্বর) বেঙ্গালুরুর চিন্নাস্বামী স্টেডিয়ামে ১০৮ রান করেন রাচিন। কেন উইলিয়ামসনও যান সেঞ্চুরির কাছাকাছি। তবে ৫ রানের আক্ষেপ নিয়ে ফিরতে হয় তাকে।

টস হেরে ব্যাট করতে নেমে উদ্বোধনী জুটিতে ৬৮ রান তোলে নিউজিল্যান্ড। এ সময় হাসান আলির বলে উইকেটের পেছনে মোহাম্মদ রিজওয়ানকে ক্যাচ দিয়ে ফেরেন ডেভন কনওয়ে। ৩৯ বলে ৩৫ রান করেন কিউই ওপেনার। এরপর বড় জুটি গড়েন রাচিন রবীন্দ্র ও কেন উইলিয়ামসন।

শুরুর দিকে দেখেশুনে খেলে সেঞ্চুরির দ্বারপ্রান্তে চলে যান দুজনই। এরমধ্যে রবীন্দ্র তিন অংকের সংখ্যা স্পর্শও করে ফেলেন। তবে সেঞ্চুরি মিস করেন উইলিয়ামসন। ৭৯ বলে ৯৫ রান করে আউট হন তিনি। এ ইনিংসের মাধ্যমে বিশ্বকাপে নিউজিল্যান্ডের হয়ে সর্বোচ্চ রান (১ হাজার ৮৪) হলো তার। ১ হাজার ৭৫ রান নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছেন স্টিফেন ফ্লেমিং।

সেঞ্চুরি করা রবীন্দ্র শেষ পর্যন্ত ৯৪ বলে ১৫টি চার ও ১টি ছয় মারেন। তাকে আউট করেন ওয়াসিম জুনিয়র। এরপর মার্ক চাপম্যান ও ড্যারেল মিচেলরা নিউজিল্যান্ডের রানের চাকা ঘুরাতে থাকেন। দলীয় ৩১৮ রানে বিদায় নেন মিচেল। ১৮ বলে ২৯ রানের ক্যামিও ইনিংস খেলেন তিনি। চাপম্যান ২৭ বলে ৩৯ রান করে ফেরেন সেই ওয়াসিমের বলে।

ক্যামিও ইনিংস খেলেন গ্লেন ফিলিপসও। মাত্র ২৫ বলে ৪১ রান যোগ করেন স্কোর বোর্ডে। তার উইকেটও নেন ওয়াসিম। মিচেল স্যান্টনার ফিলিপসকে ভালো সঙ্গ দিয়ে করেন ২৬ রান। টম লাথামের ব্যাট থেকে আসে ২ রান।

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com