dailynobobarta logo
আজ শনিবার, ৪ নভেম্বর ২০২৩ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

আটোয়ারীতে জাতীয় সমবায় দিবস উদযাপন

প্রতিবেদক
রাব্বু হক প্রধান, আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি
শনিবার, ৪ নভেম্বর ২০২৩ | ৫:৫৪ অপরাহ্ণ
আটোয়ারীতে জাতীয় সমবায় দিবস উদযাপন

“সমবায়ে গড়েছি দেশ, স্মার্ট হবে বাংলাদেশ” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে সারাদেশের ন্যায় পঞ্চগড়ের আটোয়ারীতে ৫২তম জাতীয় সমবায় দিবস উদযাপন করা হয়েছে।

আজ শনিবার (৪ নভেম্বর) সকালে উপজেলা প্রশাসন ও সমবায় বিভাগের আয়োজনে দিবসটি উপলক্ষে উপজেলা পরিষদ চত্বরে জাতীয় সঙ্গীত পরিবেশনের মাধ্যমে জাতীয় পতাকা ও সমবায় পতাকা আনুষ্ঠানিক ভাবে উত্তোলন করা হয়।

পরে উপজেলা পরিষদ চত্বর থেকে একটি র‍্যালি বের করে উপজেলার গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। র‍্যালি শেষে উপজেলা পরিষদ হলরুমে সমবায়ীদের এক সমাবেশ ও আলোচনা সভা অনুষ্টিত হয়।

এতে সভাপতিত্ব এবং প্রতিপাদ্য বিষয়ের উপর গুরুত্বোরাপ করে বক্তব্য রাখেন- উপজেলা নির্বাহী অফিসার মুসফিকুল আলম হালিম এবং উপজেলা সমবায় অফিসার মোঃ ফারুক হোসেন তাঁর দপ্তরের কার্যক্রম ও ভবিষ্যৎ পরিকল্পনা সম্পর্কে স্বাগত বক্তব্য রাখেন।

এছাড়াও প্রতিশ্রুতি কৃষি সমবায় সমিতির সভাপতি নাজিম কিবরিয়ার সঞ্চালনায় আমন্ত্রিত অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন- উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ শাহজাহান, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার নজরুল ইসলাম, উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতির সহ-সভাপতি কল্যাণ কুমার ঘোষ, আটোয়ারী উপজেলা শিক্ষক-কর্মচারী কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিঃ এর চেয়ারম্যান বিপ্লবী জিল্লুর নুর হোসেন সরকার, সোভা ব্যবসায়ী সমবায় সমিতির সভাপতি আব্দুল মজিদ, ধামোর মৎস্যজীবী সমবায় সমিতির সভাপতি বীরণ দাস প্রমুখ।

অনুষ্ঠানে বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী, বিভিন্ন সমবায় সংগঠনের নেতাবৃন্দসহ গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com