dailynobobarta logo
আজ রবিবার, ৫ নভেম্বর ২০২৩ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

বনশ্রীতে বাসে পেট্রোল বোমা নিক্ষেপ, দগ্ধ ২

প্রতিবেদক
দৈনিক নববার্তা ডেস্ক
রবিবার, ৫ নভেম্বর ২০২৩ | ১:০৩ অপরাহ্ণ
বনশ্রীতে বাসে পেট্রোল বোমা নিক্ষেপ, দগ্ধ ২

রাজধানীর মেরাদিয়ায় অছিম পরিবহনের একটি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। আগুনে দগ্ধ হয়েছেন সবুজ মিয়া (৩০) নামে এক পরিবহন শ্রমিক। এ সময় বাসের চালক নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক থেকে নিচে পড়ে একটি গাছের সঙ্গে বাড়ি খান। পুলিশ বলছে, এই ঘটনায় বাস হেলপার সাব্বির আহত ও সামান্য দগ্ধ হয়েছেন।

রোববার (০৫ নভেম্বর) সকালে সাড়ে ৭টার দিকে মেরাদিয়া বাঁশপট্টি এলাকায় এই ঘটনা ঘটে। সাব্বিরকে উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

দগ্ধ সবুজ ও তার স্বজনরা জানান, মেরুল বাড্ডা এলাকায় পরিবার নিয়ে তিনি থাকেন। রমজান পরিবহনের বাস চালক তিনি। সকালে বাসা থেকে বের হয়ে অছিম পরিবহনের বাসে করে তার গন্তব্যে যাচ্ছিলেন। পথে মেরাদিয়া বাঁশপট্টি এলাকায় এক দুর্বৃত্ত বাসে উঠেই এর গেটের পাশে আগুন ধরিয়ে দেয়। তখন বাস থেকে নামতে গিয়ে সবুজের শরীরে আগুন ধরে যায়।
বনশ্রীতে বাসে পেট্রোল বোমা নিক্ষেপ, দগ্ধ ২
এ সময় বাসের চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে বাসটি সড়ক থেকে ছিটকে পড়ে একটি গাছের সঙ্গে বাড়ি খায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে ফরাজী হাসপাতালে নেন। খবর পেয়ে সেখান থেকে স্বজনরা তাকে উদ্ধার করে বার্ন ইনস্টিটিউটে নিয়ে ভর্তি করেন। বার্ন ইনস্টিটিউটের জরুরি বিভাগের চিকিৎসকরা জানান, সবুজের শরীরের ২৮ শতাংশ দগ্ধ হয়েছে। তার অবস্থা গুরুতর। তাকে ভর্তি রাখা হয়েছে।
বনশ্রীতে বাসে পেট্রোল বোমা নিক্ষেপ, দগ্ধ ২
খিলগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনির হোসেন মোল্লা জানান, দুর্বৃত্তরা বাসে আগুন দেওয়ার সময় বাসের দরজায় দাঁড়িয়ে থাকা সাব্বির নামে এক ব্যক্তির দগ্ধ হন। এ সময় বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক থেকে নিচে পড়ে গিয়ে একটি গাছের সঙ্গে ধাক্কা খায়।

তবে পুলিশ বলছে, যিনি দগ্ধ হয়েছেন তার নাম সাব্বির। তিনি ওই বাসের হেলপার ছিলেন। বাসচালক ছিলেন তার বাবা তৌহিদ। তবে এই ঘটনার সবুজ নামে একজন দগ্ধ হয়েছে সেটার খোঁজখবর নেওয়া হচ্ছে। আর সাব্বির পঙ্গু হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। তার পায়ে সামান্য দগ্ধের পাশাপাশি আঘাত আছে।

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com