dailynobobarta logo
আজ সোমবার, ৬ নভেম্বর ২০২৩ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

আটোয়ারীর রাধানগরে সুবিধাভোগীদের সাথে মতবিনিময়

প্রতিবেদক
রাব্বু হক প্রধান, আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি
সোমবার, ৬ নভেম্বর ২০২৩ | ৫:২১ অপরাহ্ণ
আটোয়ারীর রাধানগরে সুবিধাভোগীদের সাথে মতবিনিময়

পঞ্চগড়ের আটোয়ারী উপজেলায় সামাজিক সুরক্ষার আওতাধীন ইউনিয়ন পর্যায়ের সুবিধাভোগী ব্যক্তিদের নিয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৬ নভেম্বর) সকালে রাধানগর ইউনিয়ন পরিষদের আয়োজনে রাধানগর ইউনিয়ন পরিষদের মাঠে এই সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহব্বায়ক কামরুজ্জামান কামুর সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন- রাধানগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো: আবু জাহেদ। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন পঞ্চগড়-১ আসনের সংসদ সদস্য মজাহারুল হক প্রধান।

এসময় তিনি বলেন- বর্তমান শেখ হাসিনার সরকার বিপুল সংখ্যক নারী-পুরুষকে সামাজিক সুরক্ষা কর্মসূচির আওতায় এনেছে। ভবিষ্যতে ভাতার সংখ্যা ও ভাতার হারও বৃদ্ধি হবে। সভায় সরকারের বাস্তবায়িত বিভিন্ন উন্নয়নমূল কর্মসূচি তুলে ধরে তিনি আগামীতে আবার নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনাকে ক্ষমতায় আনার আহবান জানান।

অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে উপস্থিত থেকে সকল সুবিধাভোগী ব্যক্তিকে শেখ হাসিনা সরকারের সাথে থাকার জোর আবেদন করেন পঞ্চগড় জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আনোয়ার সাদাত সম্রাট।

এ সময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন -উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ তৌহিদুল ইসলাম। অন্যান্যদের মধ্যে উপস্থিত থেকে বক্তব্য রাখেন- ইউএনও মুসফিকুল আলম হালিম, মহিলা ভাইস চেয়ারম্যান রেনু একরাম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমদাদুল হক এমদাদ, সুবিধাভোগী সলেমান আলী প্রমূখ।

সভায় রাধানগর ইউনিয়নের পাঁচ হাজার সুবিধাভোগী ব্যক্তি, স্থানীয় দলীয় নেতৃবৃন্দসহ গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com