dailynobobarta logo
আজ মঙ্গলবার, ৭ নভেম্বর ২০২৩ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

ঘিওরে ব্যবসায়ীকে অপহরণ করে টাকা ছিনতাই

প্রতিবেদক
আল মামুন, মানিকগঞ্জ প্রতিনিধি
মঙ্গলবার, ৭ নভেম্বর ২০২৩ | ৮:৩৭ অপরাহ্ণ
ঘিওরে ব্যবসায়ীকে অপহরণ করে টাকা ছিনতাই

মানিকগঞ্জের ঘিওরে ইমান আলী নামের এক হার্ডওয়্যার ব্যবসায়ীকে অপহরণ করে টাকা ছিনতাই ও মারধরের অভিযোগ উঠেছে অপহরণকারী চক্রের প্রধান স্থানীয় রিপন নামের এক যুবকসহ অজ্ঞাত ৩ জনের বিরুদ্ধে। এ ঘটনায় সোমবার (৬ নভেম্বর) অপহরণকারী চক্রের প্রধান রিপনসহ অজ্ঞাত ৩ জনকে আসামী করে ঘিওর থানায় মামলা করেছে ইমান আলীর ছেলে মিলন হোসেন।

ভুক্তভোগী ইমান আলী ঘিওর উপজেলার সাইলকাই এলাকার হারান শেখের ছেলে। আর অভিযুক্ত রিপন একই এলাকার সাত্তার প্রধানের ছেলে। ভুক্তভোগী পরিবার ও মামলার এজাহার সূত্রে জানা যায়, গত শুক্রবার (০৩ নভেম্বর) ঘিওর পঞ্চরোডের ভাই ভাই ইলেকট্রনিক্স এর মাালিক (হার্ডওয়্যার ব্যবসায়ী) ইমান আলী সারাদিন দোকান করে বিক্রির দুই লক্ষ পঞ্চাশ হাজার টাকা নিয়ে সন্ধ্যা সাড়ে সাতটার দিকে বাসায় যাওয়ার জন্য বের হলে একটি অজ্ঞাত সিএনজি থেকে রিপনসহ আরো তিনজন তাকে জোড় করে তাদের সিএনজিতে উঠিয়ে কাপড় দিয়ে মুখ এবং রশি দিয়ে হাত পা বেধেঁ একটি নির্জন জায়গায় নিয়ে মারধর করে।

এ সময় ব্যবসায়ীর ব্যবহৃত মোবাইলের সিম কার্ড খুলে নেয় তারা। মারধরের একপর্যায়ে অজ্ঞান হলে তার কাছে থাকা টাকা নিয়ে পালিয়ে যায় অপহরণকারীরা। পরে দৌলতপুর উপজেলার পুরাতন ধামশ্বর দরবেশ শরীফ মাজারের কাছে হাত, পা, মুখ বাধা অবস্থায় স্থানীয়রা তাকে দেখতে পেয়ে তাদের পরিবারকে জানায়। পরে তাকে উদ্ধার করে মানিকগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করে।

এ বিষয়ে ঘিওর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুর রহমান দৈনিক নববার্তাকে বলেন- এ ঘটনায় থানায় মামলা হয়েছে। তদন্ত ও আসামীদের গ্রেফতারে অভিযান চলছে বলেও জানান তিনি।

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com