dailynobobarta logo
আজ বুধবার, ৮ নভেম্বর ২০২৩ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

অতিরিক্ত ডিআইজি হলেন চাঁপাইনবাবগঞ্জের কৃতি সন্তান মোঃ আসাদুজ্জামান

প্রতিবেদক
চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি
বুধবার, ৮ নভেম্বর ২০২৩ | ১২:৫২ পূর্বাহ্ণ
অতিরিক্ত ডিআইজি মোঃ আসাদুজ্জামান

পুলিশ সুপার (এসপি) পদমর্যাদার কর্মকর্তা চাঁপাইনবাবগঞ্জের কৃতিসন্তান মোঃ আসাদুজ্জামান পদোন্নতি পেয়ে অতিরিক্ত উপ-পুলিশ মহাপরিদর্শক (অতিরিক্ত ডিআইজি) হয়েছেন। একই সঙ্গে তিনিসহ পুলিশ সুপার পদমর্যাদার ১৪০ কর্মকর্তা এই পদোন্নতি পেয়েছেন। এর আগে, সোমবার পৃথক প্রজ্ঞাপনে অতিরিক্ত ডিআইজি পদে আরও ১২ পুলিশ কর্মকর্তা পদোন্নতি পান। এ নিয়ে মোট ১৫২ পুলিশ কর্মকর্তা অতিরিক্ত ডিআইজি হলেন।

মঙ্গলবার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের প্রজ্ঞাপনে এই তথ্য জানানো হয়েছে। প্রজ্ঞাপনে পদোন্নতি পাওয়া কর্মকর্তাদের যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব বরাবর যোগদানপত্র পাঠাতে বলা হয়েছে। পদোন্নতির প্রজ্ঞাপনে বলা হয়েছে, “গত ৭ সেপ্টেম্বর জনপ্রশাসন মন্ত্রণালয় এবং ২৫ অক্টোবর অর্থ বিভাগের ব্যয় ব্যবস্থাপনা-৫ শাখার চিঠির উল্লিখিত সব আনুষ্ঠানিকতা পালন শেষে সৃষ্ট ১৪০টি সুপার নিউমারারি পদের বিপরীতে এ পদোন্নতি দেওয়া হয়েছে।“

মোঃ আসাদুজ্জামান পুলিশের ২৪তম বিসিএস-এর কর্মকর্তা। অতিরিক্ত ডিআইজি হিসেবে পদোন্নতি লাভের পূর্বে নারায়নগঞ্জ ইন্ডাস্ট্রিয়াল জোনের পুলিশ সুপার হিসেবে কর্মরত ছিলেন।

এদিকে মোঃ আসাদুজ্জামান পদোন্নতি পাওয়ায় অভিনন্দন জানিয়েছেন রাজনৈতিক বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা ও সাধারণ ব্যক্তিবর্গগণ। মোঃ আসাদুজ্জামানের পক্ষে মাননীয় প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী, স্বরাষ্ট্রসচিব ও পুলিশ মহাপরিদর্শকের প্রতি চাঁপাইনবাবগঞ্জ জেলার বিভিন্ন প্রান্ত থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন স্থানীয় সাধারণ ব্যক্তিবর্গ। তার এ পদোন্নতিতে খুশির জোয়ারে ভাসছে চাঁপাইনবাবগঞ্জ জেলার মানুষ।

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com