dailynobobarta logo
আজ বুধবার, ৮ নভেম্বর ২০২৩ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

বিএনপি জামায়াতের অগ্নি সন্ত্রাসের বিরুদ্ধে ঘিওরে আ’লীগের শান্তি সমাবেশ

প্রতিবেদক
আল মামুন, মানিকগঞ্জ প্রতিনিধি
বুধবার, ৮ নভেম্বর ২০২৩ | ১০:২২ অপরাহ্ণ
ঘিওরে আ'লীগের শান্তি সমাবেশ

বিএনপি-জামায়াতের দেশবিরোধী নৈরাজ্য-ষড়যন্ত্র ও অগ্নি-সন্ত্রাসের প্রতিবাদে উন্নয়ন ও শান্তি সমাবেশ করেছে ঘিওর উপজেলা আওয়ামী লীগ। বুধবার বেলা ১১ টার দিকে উপজেলা আওয়ামী লীগের আয়োজিত ঢাকা-টাঙ্গাইল আঞ্চলিক মহাসড়ক ঘিওর বট তলা মোড় এলাকায় এই শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন- মানিকগঞ্জ -১ আসনের সাংসদ আলহাজ্ব এ এম নাঈমুর রহমান দুর্জয়, জেলা সাংগঠনিক সম্পাদক আবু মোঃ তায়েবুর রহমান টিপু, জেলা আওয়ামী যুবলীগের আহবায়ক আব্দুর রাজ্জাক রাজা, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক আবুল বাশার, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক হামিদুর রহমান আলাই,উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি বাবুল বেপারী, সাংগঠনিক সম্পাদক গৌরাঙ্গ কুমার ঘোষ, উপজেলা শ্রমিক লীগের সভাপতি মো: সানোয়ার হোসেনসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সমাবেশে বক্তরা বলেন- বিএনপি-জামায়াতের নেতাকর্মীরা সব সময় দেশ বিরোধী কাজে লিপ্ত থাকে। দেশের ক্ষতি করা ও মানুষকে কষ্ট দেওয়াই তাদের কাজ। এখন জাতীয় নির্বাচনকে কেন্দ্র করে বিএনপি-জামায়াত আবার নতুন করে ষড়যন্ত্রে নেমেছে। বিএনপি-জামায়াত কোনো ধরনের নৈরাজ্য অগ্নি-সন্ত্রাস করলে কঠোর হস্তে তা প্রতিহত করা হবে।

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com