dailynobobarta logo
আজ বৃহস্পতিবার, ১৬ নভেম্বর ২০২৩ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

নজরুল চৌধুরী স্মৃতি পাঠাগারে বই পড়ছে ক্যাডেট স্কুলের শিক্ষার্থীরা

প্রতিবেদক
গোলাপ খন্দকার, সাপাহার (নওগাঁ) প্রতিনিধি
বৃহস্পতিবার, ১৬ নভেম্বর ২০২৩ | ২:৫৫ অপরাহ্ণ
নজরুল চৌধুরী স্মৃতি পাঠাগার

নওগাঁর সাপাহারে জ্ঞানের ভান্ডার বিস্তারে সাপাহার ক্যামব্রিয়ান ক্যাডেট স্কুল এন্ড কলেজের ছোট্ট সোনা মনিরা সাপাহারে অবস্থিত নজরুল চৌধুরী স্মৃতি পাঠাগারে বই পড়ছে।

বৃহস্পতিবার সকাল ১০ টায় জিরো পয়েন্ট লাবনী সুপার মার্কেটের তৃতীয় তলায় অবস্থিত নজরুল চৌধুরী স্মৃতি পাঠাগারে শিক্ষা ও জ্ঞানের আলোয় আলোকিত করতে স্কুলের শিক্ষকগণ শিক্ষার্থীদের নিয়ে পাঠাগারে অবস্থান করে বই পড়তে আগ্রহী করে তোলেন।

শিশু শিক্ষার্থীদের সাথে কথা হলে তারা জানান, আমাদের এই পাঠাগারে এসে খুব ভালো লেগেছে এখানে শিশুতোষ অনেগ গল্প,ছড়া, কবিতার বই আছে যা পড়ে আমাদের জ্ঞানের গভীরতা আরো বেশি বৃদ্ধি পাবে পাতিষ্ঠানিক পড়া লেখার পাশাপাশি আমাদের শিক্ষকরা এই পাঠাগারে এনে আমাদের অনেক উপকৃত করেছেন এবং এই পাঠাগারের যারা পরিচালনা করেন তাদের আমরা সাধুবাদ ও ধন্যবাদ জানাই।

নজরুল চৌধুরী স্মৃতি পাঠাগারের উদ্যোক্তা আজাদ শাহ চৌধুরী বলেন, আমার বাবার নামে এই পাঠাগার স্থাপন করে এলাকার মানুষের জ্ঞানের আলো ছড়িয়ে দিতে চাই আজ সাপাহার ক্যামব্রিয়ান ক্যাডেট স্কুল এন্ড কলেজের শিশু শিক্ষার্থীদের আমাদের পাঠাগারে আনার জন্যে সন্মানিত শিক্ষক মন্ডলীকে অনেক অনেক ধন্যবাদ।

বই পড়ার অভ্যাস মানুষের জীবন কে সুন্দর, স্বাভাবিক ও পরিপূর্ণ করে তোলে। নজরুল চৌধুরী স্মৃতি পাঠাগারে আসুন এবং নিয়মিত বই পড়ুন। বই মানুষ কে জগতের সব যন্ত্রণা থেকে পালিয়ে যেতে সাহায্য করে।

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com