dailynobobarta logo
আজ মঙ্গলবার, ২১ নভেম্বর ২০২৩ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

এইচএস মাল্টিমিডিয়ার নতুন গান ‘টুকটুকির মা’

প্রতিবেদক
রিয়েল তন্ময়, বিনোদন প্রতিবেদক
মঙ্গলবার, ২১ নভেম্বর ২০২৩ | ৭:০৫ অপরাহ্ণ
এইচএস মাল্টিমিডিয়ার নতুন গান 'টুকটুকির মা'

সম্প্রতি নির্মিত হলো কণ্ঠশিল্পী ইমন খানের মিউজিক ভিডিও ‘টুকটুকির মা’। গানটির গীতিকার সহিদুল ইসলাম, এফ এ প্রিতমের সুরে সঙ্গীত আয়োজন করেছেন ওয়াহেদ সাহিন।

র‌্যাপ শিল্পী হিসাবে ছিলেন এফ এ প্রিতম।মডেল হিসাবে ছিলেন সুপ্ত ও মমো, গানটিতে কোরিওগ্রাফার করেছেন রোহান ও বিল্লাল, রূপ সজ্জায় ছিলেন সাগর রানা আর মিউজিক ভিডিও নির্মান করেছেন নির্মাতা পাভেল মাহমুদ জয়। মিউজিক ভিডিওটি প্রযোজনা করেছেন এইচ এস মাল্টিমিডিয়া।

“টুকটুকির মা”গান প্রসঙ্গে কণ্ঠশিল্পী ইমন খান বলেন- গান তো কম বেশি করি তবে এবারের গানটি একটু ভিন্ন রকম আমার দর্শক এবার ভিন্ন স্বাদ পাবে। যে ইমন খান শুধু বিরহের গান না সব ধরনের গান গাইতে পারে। আর আমার সাথে এই গানে র‌্যাপ করেছন এফ এ প্রীতম সে আমাদের দেশের ভালো একজন র‌্যাপ শিল্পী আশা করি আমার দর্শক এবার ভিন্ন কিছু পাবে। এরই মধ্যে গাজীপুররে বিভিন্ন লোকেশনে মিউজিক ভিডিওটির শুটিং শেষ হয়েছে।

নির্মাতা পাভেল মাহমুদ জয় বলেন, ‘প্রতিরাত জেগে থাকি তোমার আশায়’ খ্যাত কণ্ঠশিল্পী ইমন খানের গাওয়া ‘টুকটুকির মা’ গানটি অসাধারণ। গানটিতে সুপ্ত ও মোমো’র রসায়ন ছিলো দারুণ আশা করছি গানটি দর্শকের ভালো লাগবে। নির্মাতা জানান, শিঘ্রই ‘টুকটুকির মা’ গানটি এইচএস মাল্টিমিডিয়া ইউটিউব চ্যানেলে প্রকাশ হবে।

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com