dailynobobarta logo
আজ বুধবার, ২২ নভেম্বর ২০২৩ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

লক্ষ্মীপুরে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি ও শীতবস্ত্র বিতরণ

প্রতিবেদক
কিশোর কুমার দত্ত, লক্ষ্মীপুর প্রতিনিধি
বুধবার, ২২ নভেম্বর ২০২৩ | ৫:০৭ অপরাহ্ণ
লক্ষ্মীপুরে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি ও শীতবস্ত্র বিতরণ

লক্ষ্মীপুরে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি ও শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। বুধবার বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি লক্ষ্মীপুর ইউনিটের সহযোগিতায় ও বলদেব জিউর মন্দিরের আয়োজনে এমন কার্যক্রম করা হয়। এতে শতাধিক ব্যক্তি স্বেচ্ছায় রক্তদান করেন। পরে অর্ধশতাধিক সুবিধাবঞ্চিতদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

অনুষ্ঠানে রেড ক্রিসেন্ট সোসাইটি লক্ষ্মীপুর ইউনিটের ভাইস চেয়ারম্যান এড. জসিম উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিভিল সার্জন ডা: আহমেদ কবির। কর্মসূচির উদ্বোধন করেন ভারতের গৌড়িয় বৈষ্ণব সমাজের মহাসচিব কিশোর কৃষ্ণ গোস্বামী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রামগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান দেলোয়ার হোসেন দেওয়ান বাচ্চু, মহিলা ভাইস চেয়ারম্যান সুরাইয়া আক্তার শিউলি, রেড ক্রিসেন্ট লক্ষ্মীপুর ইউনিটের সেক্রেটারী ইসমাইল হোসেন ফারুক, কার্যকরি কমিটির সদস্য সেলিম উদ্দিন নিজামী।
লক্ষ্মীপুরে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি
ইউনিট অফিসার নাসরিন আক্তারের পরিচালনা এছাড়া উপস্থিত ছিলেন আন্তর্জাতিক বলদেব সংঘের বাংলাদেশ শাখার সাধারণ সম্পাদক অপূর্ব কুমার সাহা, নন্দন ফাউন্ডেশন প্রতিষ্ঠাতা রাজু আহমেদ, রেড ক্রিসেন্টের আজীবন সদস্য জামিল আক্তার খান রতন, রাজীব হোসেন রাজু প্রমূখ।

এসময় অতিথিরা বলেন, রক্তদান একটি মহৎ কাজ। আমাদের নিয়মিত রক্তদান করা প্রয়োজন। রক্তে লেখা থাকে না কে সাদা, কে কালো। কে কোন ধর্মের। দল মত, নির্বিশেষে রক্তদান একটি পূন্যের কাজ।

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com