dailynobobarta logo
আজ বুধবার, ২২ নভেম্বর ২০২৩ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

সিলেটে উপবন এক্সপ্রেস ট্রেনে আগুন

প্রতিবেদক
শহীদুর রহমান জুয়েল, সিলেট ব্যুরো
বুধবার, ২২ নভেম্বর ২০২৩ | ১১:২৬ অপরাহ্ণ
সিলেটে উপবন এক্সপ্রেস ট্রেনে আগুন

সিলেট রেলওয়ে স্টেশনে দাঁড়িয়ে থাকা আন্তঃনগর উপবন এক্সপ্রেস ট্রেনে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। বুধবার (২২ নভেম্বর) দিনগত রাত সাড়ে ৯টার দিকে লাগা আগুনে ট্রেনটির তাপানূকুল স্নিগ্ধা এসি চেয়ার বগিটি পুড়ে ছাই হয়ে গেছে।

ট্রেনটি রাত সাড়ে ১১টায় সিলেট থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যাওয়ার কথা ছিল। তবে আগুন লাগার বিষয়টি দুর্ঘটনা নাকি দুর্বৃত্তরা আগুন দিয়েছে তাৎক্ষণিকভাবে তা জানাতে পারেনি ফায়ার সার্ভিস। খবর পেয়ে ফায়ার সার্ভিসকর্মী ও জিআরপি পুলিশ আধাঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। সিলেট রেলওয়ে স্টেশনের ব্যবস্থাপক মুহাম্মদ নুরুল ইসলাম রাত সোয়া ১০টার দিকে দৈনিক নববার্তাকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, হঠাৎ উপবন এক্সপ্রেস ট্রেনের এসি চেয়ারের স্নিগ্ধা বগিতে আগুন দেখতে পান ট্রেনের কর্মীরা। এর পরই ফায়ার সার্ভিস ও আমাদের কর্মীরা দ্রুত আগুন নিয়ন্ত্রণে আনেন। তবে বগিটির ভেতরের সব জিনিসপত্র পুড়ে গেছে। বগির ভেতর থেকে ধোঁয়া বের হওয়ায় ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যাচ্ছে না।

সিলেট ফায়ার সার্ভিসের কর্মীরা জানিয়েছেন, রাত ১০টার দিকে আগুন নিয়ন্ত্রণে এসেছে। আগুনের সূত্রপাতের কীভাবে হয়েছে তা তদন্ত করে দেখা হচ্ছে। অগ্নিকাণ্ডের সময় ওই বগিতে কোনো যাত্রী না থাকায় হতাহতের ঘটনা ঘটেনি।

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com