dailynobobarta logo
আজ শনিবার, ২৫ নভেম্বর ২০২৩ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

ক্ষমা চাইলেন তানজিন তিশা, তুলে নিলেন অভিযোগ

প্রতিবেদক
রিয়েল তন্ময়, বিনোদন প্রতিবেদক
শনিবার, ২৫ নভেম্বর ২০২৩ | ৫:০০ অপরাহ্ণ
ক্ষমা চাইলেন তানজিন তিশা

অবশেষে সাংবাদিকের বিরুদ্ধে অভিযোগ প্রত্যাহার করে সাংবাদিকদের কাছে ক্ষমা চাইলেন ছোট পর্দার অভিনেত্রী তানজিন তিশা। আজ শনিবার দুপুর ১২টার দিকে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে বৈঠকে বসেছিলেন তিনি। তারপর বের হয়ে গণমাধ্যমের মুখোমুখি হলে দুঃখ প্রকাশ করে ক্ষমা চেয়েছেন।

অভিনয়শিল্পী সংঘ ও ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের প্রধান ও ডিএমপির অতিরিক্ত কমিশনার মোহাম্মদ হারুন অর রশীদের উদ্যোগে চলমান ইস্যুর সমাধান হয়। এ সময় তিশা বলেন, ‘আমার আসলে ওভাবে কথা বলা ঠিক হয়নি। সেটা আমি জানি। আমি আমার ভুল বুঝতে পেরে সকলের কাছেই দুঃখপ্রকাশ করছি।’

ডিবি প্রধান হারুন বলেন, অভিনয়শিল্পী তানজিন তিশা আমাদের কাছে একটি অভিযোগ করেছে। সেটা আজ উভয় পক্ষ বসে সমঝোতা করে তিশা তার অভিযোগ প্রত্যাহার করেছেন।

এর আগে তানজিন তিশার অপেশাদার বক্তব্য ও ঔদ্ধত্যপূর্ণ আচরণের প্রতিবাদে সরব হন বিনোদন সাংবাদিকরা। মঙ্গলবার (২১ নভেম্বর) রাজধানীর কারওয়ানবাজারের সার্ক ফোয়ারার সামনে জড়ো হন তারা। এ সময় তিশাকে ২৪ ঘণ্টার আল্টিমেটাম দেন সাংবাদিকরা।

এরপর ২৪ ঘণ্টা পেরিয়ে গেলেও তিশার পক্ষ থেকে কোনো সাড়া পাওয়া যায়নি। ক্ষমা না চাওয়া পর্যন্ত তাকে সব ধরনের নির্মাণ থেকে বিরত থাকার আহ্বান জানান তারা।

ঘটনার সূত্রপাত অভিনেতা মুশফিক আর ফারহানের সঙ্গে তার প্রেমের সম্পর্ক নিয়ে। এরপর একজন গণমাধ্যমকর্মী তার নিজস্ব সোর্সে জানতে পারেন ‘অ্যাবরশ’ করিয়েছেন তানজিন তিশা। এই ব্যাপারে ওই গণমাধ্যমকর্মী অভিনেত্রীর কাছে জানতে চান। এরপর এ অভিনেত্রী সেই সাংবাদিক এবং গণমাধ্যমকর্মীদের উড়িয়ে দেওয়াসহ নানা ‘ঔদ্ধত্যপূর্ণ’ কথা বলেন। এ নিয়ে ফের ডিবি কার্যালয়ে আসেন অভিযোগ জানাতে। সেখানেও নানা ‘ঔদ্ধত্যপূর্ণ’ কথা বলেন তিনি। এরপর দেশের বিনোদন সাংবাদিকমহল এক হয়ে এর প্রতিবাদ জানায়।

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com