dailynobobarta logo
আজ রবিবার, ২৬ নভেম্বর ২০২৩ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

স্বতন্ত্র নির্বাচনের ঘোষণা দিলেন এসএম জাহিদ

প্রতিবেদক
দৈনিক নববার্তা ডেস্ক
রবিবার, ২৬ নভেম্বর ২০২৩ | ৯:৫০ অপরাহ্ণ
সালাউদ্দিন মাহমুদ জাহিদ

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনের ঘোষণা দিয়েছেন কেন্দ্রীয় যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের উপদেষ্টা সালাউদ্দিন মাহমুদ জাহিদ।

আজ রবিবার (২৬ নভেম্বর) গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেন তিনি। সম্প্রতি মানিকগঞ্জ-১ আসন থেকে প্রার্থী হতে আওয়ামী লীগের মনোনয়ন পত্র নিয়েছিলেন এসএম জাহিদ। তবে শেষ পর্যন্ত স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনের ঘোষণা দিলেন তিনি।

এসএম জাহিদ বলেন, মাননীয় প্রধানমন্ত্রী যাকে মনোনয়ন দেবেন, তার সঙ্গে একজন ডামি প্রার্থীও থাকবেন। তিনি আরও বলেন, মূল কথা হলো নির্বাচনটা যেন অংশগ্রহণমূলক হয়, তাতে জোর দেয়া হয়েছে। সেটা নিশ্চিত করতে বলা হয়েছে সবাইকে। তাই আমি স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করবো।

উল্লেখ্য, এদিন গণভবনে প্রধানমন্ত্রী সঙ্গে সাক্ষাৎ করেন মনোনয়নপ্রত্যাশীরা। উপস্থিত ছিলেন এসএম জাহিদ। সেখানে থেকে বের হয়ে তিনি বলেন, শেখ হাসিনা সরাসরি জানিয়ে দিয়েছেন, বিনা প্রতিদ্বন্দ্বিতায় কিংবা নির্বাচনবিহীন কেউ আসতে পারবেন না। আমি মানিকগঞ্জ-১ আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে ঘোষণা দিলাম এবং মাননীয় প্রধানমন্ত্রীকে মানিকগঞ্জ-১ আসন উপহার দিবো। এসময় তিনি সকলকেই সশরীরে ভোট কেন্দ্রে এসে ভোট দেওয়ার আহবান জানান।

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com