dailynobobarta logo
আজ সোমবার, ২৭ নভেম্বর ২০২৩ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

শেরপুরের ৩টি আসনের নৌকার মাঝি যারা

প্রতিবেদক
বেলায়েত হোসাইন, শেরপুর প্রতিনিধি
সোমবার, ২৭ নভেম্বর ২০২৩ | ১০:১০ পূর্বাহ্ণ
শেরপুরের ৩টি আসনের নৌকার মাঝি যারা

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সীমান্তবর্তী জেলা শেরপুরের ৩টি আসনের ২টি আসনে অপরিবর্তিত রেখে একটিতে পরিবর্তন আনা হয়েছে। জনবিচ্ছিন্নতাসহ নানা কারণে শেরপুর-৩ আসনে এ পরিবর্তন বলে মনে করছেন সংশ্লিষ্টরা।

রোববার (২৬ নভেম্বর) বিকেলে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ঘোষিত শেরপুর-১ সংসদীয় আসন-১৪৩ (শেরপুর সদর উপজেলা) থেকে দলীয় মনোনয়ন পেয়েছেন ৫ বারের সংসদ সদস্য ও সরকার দলীয় হুইপ জেলা আওয়ামী লীগের সভাপতি আতিউর রহমান আতিক, শেরপুর-২ সংসদীয় আসন ১৪৪ (নকলা ও নালিতাবাড়ী উপজেলা) থেকে ৫ বারের সংসদ সদস্য সাবেক কৃষিমন্ত্রী ও বর্তমান সংসদ উপনেতা আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য বেগম মতিয়া চৌধুরী এবং শেরপুর-৩ সংসদীয় আসন ১৪৫ (শ্রীবরদী ও ঝিনাইগাতি উপজেলা) থেকে শ্রীবরদী উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান ও সাবেক তিন বারের খড়িয়াকাজিরচর ইউপি চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক এডিএম শহিদুল ইসলাম।

এর ফলে শেরপুর-১ ও শেরপুর-২ আসনে দলীয় মনোনয়ন অপরিবর্তিত রয়ে গেল। জনবিচ্ছিন্নতা ও কাঙ্খিত সেবা দিতে না পারাসহ নানা কারণে শেরপুর-৩ আসন থেকে বাদ পড়েছেন ৩ বারের সংসদ সদস্য প্রকৌশলী একেএম ফজলুল হক চান।

আসন্ন এ নির্বাচনকে ঘিরে শেরপুর-১ আসনে ৯ জন, শেরপুর-২ আসনে ৯ জন এবং শেরপুর-৩ আসনে ২০ জন প্রার্থী দলীয় মনোনয়ন প্রত্যাশি ছিলেন।

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com