dailynobobarta logo
আজ মঙ্গলবার, ২৮ নভেম্বর ২০২৩ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

নতুন বিজ্ঞাপনে চিত্রনায়িকা ববি

প্রতিবেদক
রিয়েল তন্ময়, বিনোদন প্রতিবেদক
মঙ্গলবার, ২৮ নভেম্বর ২০২৩ | ১০:৩৩ অপরাহ্ণ
চিত্রনায়িকা ববি

বছরের শেষের দিকে বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ শুরু করেছেন ঢালিউড নায়িকা ইয়ামিন হক ববি। একটি বহুজাতিক প্রতিষ্ঠান এলিট কর্পোরেশন বিজ্ঞাপনে মডেল হয়েছেন ববি। ক্রিয়েটিভ ডিরেক্টর এম এ তৌফিক এর তত্বাবধানে বিজ্ঞাপনটি নির্মাণ করেন এইচ.এম পিয়াল।

ডিওপি হিসেবে কাজ করেছেন এস কে মুরুব্বি, এডি মেহেদী হাসান, কারিগরি সহযোগিতায় হাইফেন মিডিয়া। সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন আনন্দ বিনোদন এর সম্পাদক এসএএম সুমন ও যুগ্ন সম্পাদক মীর মোশারেফ অমি। গত ২৬ শে নভেম্বর দিনব্যাপী রাজধানীর উত্তরায় বিজ্ঞাপনটির শুটিং সম্পন্ন হয়। ইয়ামিন হক ববি মডেল হিসেবে তার কর্মজীবন শুরু করেন।

২০১১ সালে তিনি একটি সুন্দরী প্রতিযোগিতা অনুষ্ঠানে “মিস এশিয়া প্যাসিফিক” নামে একটি পুরস্কার জিতেন। প্রথম সিনেমা ‘খোঁজ-দ্য সার্চ’ যা ২০১০ সালের ১৬ এপ্রিল মুক্তি পায়। তারপর তাকে দেখা যায় ইফতেখার চৌধুরী পরিচালিত ‘দেহরক্ষী’ সিনেমায়। এই সিনেমাটি বক্স অফিসে সফলতা লাভ করে। ‘ফুল অ্যান্ড ফাইনাল’,’ইঞ্চি ইঞ্চি প্রেম’, ‘রাজত্ব’ সিনেমাতে প্রধান নায়িকার ভূমিকায় অভিনয় করেন।

২০১৪ সালে তাকে ‘অ্যাকশন জেসমিন’ চলচ্চিত্রে দ্বৈত চরিত্রে দেখা যায়। ২০১৮ সালে তিনি সুপারহিরো চলচ্চিত্র ‘বিজলী’ ও মারপিঠধর্মী মাসালা চলচ্চিত্র ‘বেপরোয়া-য়’ অভিনয় করেন।

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com