dailynobobarta logo
আজ বুধবার, ২৯ নভেম্বর ২০২৩ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

মেয়র আনিসের পদত্যাগ, হচ্ছেন স্বতন্ত্র প্রার্থী

প্রতিবেদক
মেহেদি জামান লিজন, ত্রিশাল প্রতিনিধি
বুধবার, ২৯ নভেম্বর ২০২৩ | ৩:৫৪ অপরাহ্ণ
মেয়র এবিএম আনিসুজ্জামান আনিস

ত্রিশাল পৌরসভার মেয়র পদ থেকে পদত্যাগ করেছেন এবিএম আনিসুজ্জামান আনিস। তিনি ময়মনসিংহ-৮ (ত্রিশাল) আসনে স্বতন্ত্র প্রার্থী হতে যাচ্ছেন।

মঙ্গলবার (২৮ নভেম্বর) স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ে পদত্যাগপত্র জমা দেন মেয়র এবিএম আনিসুজ্জামান আনিস। পরে বিকালে রাষ্ট্রপতির আদেশক্রমে উপসচিব মো. আব্দুর রহমান স্বাক্ষরিত এক প্রজ্ঞাপন জারি করে ত্রিশাল পৌরসভার মেয়র পদ শূন্য ঘোষণা করা হয়। এবিএম আনিসুজ্জামান জেলা আওয়ামী লীগের সদস্য ও ত্রিশাল পৌরসভার তিনবারের নির্বাচিত মেয়র নির্বাচিত হয়েছেন।

জাতীয় সংসদ নির্বাচনে ত্রিশাল আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হওয়ার লক্ষ্যে এবিএম আনিসুজ্জামান আনিস মেয়র পদ থেকে পদত্যাগ করেছেন। বিষয়টি নিয়ে এ আসনের ত্রিশাল উপজেলাজুড়ে ব্যাপক আলোড়নের সৃষ্টি হয়েছে।

সদ্য সাবেক পৌর মেয়র এবিএম আনিসুজ্জামান সাংবাদিকদের জানান, মঙ্গলবার বেলা ১১টার দিকে তিনি রাজধানীর স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ে পদত্যাগপত্র জমা দেন। পরে বিকালের দিকে মেয়র পদ শূন্য ঘোষণা করে প্রজ্ঞাপন জারি করা হয়।

তিনি বলেন, ‘দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিচ্ছি বিধায় মেয়র পদ থেকে পদত্যাগ করেছি। বুধবার (২৯ নভেম্বর) মনোনয়নপত্র দাখিল করবো। প্রসঙ্গত, ময়মনসিংহ-৭ (ত্রিশাল) আসনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন বর্তমান সংসদ সদস্য হাফেজ রুহুল আমিন মাদানী।

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com