dailynobobarta logo
আজ বৃহস্পতিবার, ৩০ নভেম্বর ২০২৩ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

স্বতন্ত্র প্রার্থী হয়ে মহিউদ্দিন মহারাজের মনোনয়নপত্র দাখিল

প্রতিবেদক
সৈয়দ বশির আহম্মেদ, পিরোজপুর প্রতিনিধি
বৃহস্পতিবার, ৩০ নভেম্বর ২০২৩ | ২:৪৮ অপরাহ্ণ
স্বতন্ত্র প্রার্থী হয়ে মহিউদ্দিন মহারাজের মনোনয়নপত্র দাখিল

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ১২৮, পিরোজপর-২ (কাউখালী-ভান্ডারিয়া-নেছারাবাদ) আসনে পিরোজপুর জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মহিউদ্দিন মহারাজ মনোনয়নপত্র দাখিল করেছেন।

আজ বৃহস্পতিবার দুপুরে নেতাকর্মী ও বীর মুক্তিযোদ্ধাদের নিয়ে সহকারি রির্টানিং অফিসার ও উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে মো. স্বজল মোল্লার কাছে এ মনোনয়নপত্র দাখিল করেন।

মনোনয়নপত্র দাখিল শেষে মহিউদ্দিন মহারাজ বলেন, আমি জনগনের মনোনীত স্বতন্ত্র প্রার্থী আমি যদি বেচেঁ থাকি আনোয়ার হোসেন মঞ্জু নয়, আল্লাহ ছাড়া এবং জননেত্রী শেখ হাসিনা ছাড়া আমাকে কেই প্রত্যাহার করাতে পারবে না। আমি জেলে থাকলেও জনগণ আমাকে বিপুল ভোটে নির্বাচিত করবে।

এ সময় উপস্থিত ছিলেন- কাউখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু সাঈদ মিঞা মনু, উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মৃদুল আহম্মেদ সুমন, মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস আক্তার হাদিয়া, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর হোসনে, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মামুন হোসাইন বাবলু জোমাদ্দার, কাউখালী সদর ইউপি চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান, ইউপি চেয়ারম্যান গাজী সিদ্দিকুর রহমান, সাবেক জেপি নেতা শাহআল নসু, উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ রিছাদ হাওলাদার, সাধারণ সম্পাদক তৌকীর আহম্মেদ সীমান্ত প্রমুখ।

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com