dailynobobarta logo
আজ মঙ্গলবার, ৫ ডিসেম্বর ২০২৩ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

শেরপুরে ইয়াবা ও ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী আটক

প্রতিবেদক
বেলায়েত হোসাইন, শেরপুর প্রতিনিধি
মঙ্গলবার, ৫ ডিসেম্বর ২০২৩ | ১২:১৪ পূর্বাহ্ণ
শেরপুরে ইয়াবা ও ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী আটক

শেরপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে রবিবার (৩ ডিসেম্বর) দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে পরিদর্শক এনামুল হক এর নেতৃত্বে একটি আভিজনিক দল শেরপুর পৌরশহরের নারায়ণপুর মহল্লায় অভিযান পরিচালনা করে ৫০০ পিস ইয়াবা ও ৩ বোতল ফেনসিডিলসহ মৃত পীযূষ কান্তির ছেলে মাদক ব্যবসায়ী পার্থ দত্তকে (৩৫) তার নিজ বাড়ি থেকে হাতেনাতে গ্রেফতার করেন। উদ্ধারকৃত ইয়াবা ও ফেনসিডিলের আনুমানিক বাজারমূল্য প্রায় দেড় লক্ষ টাকা।

আজ (সোমবার) সকালে পরিদর্শক মোঃ এনামুল হক বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে অভিযুক্ত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে শেরপুর সদর থানায় একটি মামলা দায়ের করে ধৃত আসামিকে আদালতে প্রেরণ করা হয়। শেরপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে ইয়াবা ও ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী আটক।

শেরপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে রবিবার (৩ ডিসেম্বর) দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে পরিদর্শক এনামুল হক এর নেতৃত্বে একটি আভিজনিক দল শেরপুর সদর উপজেলার পৌরশহরের নারায়ণপুর মহল্লায় অভিযান পরিচালনা করে ৫০০ পিস ইয়াবা ও ৩ বোতল ফেনসিডিলসহ মৃত পীযূষ কান্তির ছেলে মাদক ব্যবসায়ী পার্থ দত্তকে (৩৫) তার নিজ বাড়ি থেকে হাতেনাতে গ্রেফতার করেন। উদ্ধারকৃত ইয়াবা ও ফেনসিডিলের আনুমানিক বাজারমূল্য প্রায় দেড় লক্ষ টাকা।

আজ (সোমবার) সকালে পরিদর্শক মোঃ এনামুল হক বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে অভিযুক্ত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে শেরপুর সদর থানায় একটি মামলা দায়ের করে ধৃত আসামিকে আদালতে প্রেরণ করা হয়।

শেরপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক (ভারপ্রাপ্ত) মোঃ এনামুল হক জানান, গোপন সংবাদের ভিত্তিতে আমরা অভিযান পরিচালনা করে ধৃত আসামিকে তার নিজ বাড়ি থেকে মাদকসহ গ্রেফতার করতে সক্ষম হই। মাদক নিয়ন্ত্রণে আমাদের এধরনের অভিযান অব্যাহত থাকবে।

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com