dailynobobarta logo
আজ মঙ্গলবার, ১২ ডিসেম্বর ২০২৩ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

ত্রিশালে ৪৭ জন শিক্ষার্থী পেল বৃত্তি ও সংবর্ধনা

প্রতিবেদক
মেহেদি জামান লিজন, ত্রিশাল প্রতিনিধি
মঙ্গলবার, ১২ ডিসেম্বর ২০২৩ | ৫:৪০ অপরাহ্ণ
ত্রিশালে ৪৭ জন শিক্ষার্থী পেল বৃত্তি ও সংবর্ধনা

ময়মনসিংহের ত্রিশালে পঞ্চম শ্রেণির ৪৭ মেধাবী শিক্ষার্থীকে এককালীন বৃত্তি ও সংবর্ধনা দেওয়া হয়েছে। মঙ্গলবার সকালে উপজেলা পরিষদের প্রয়াত রাশেদুল ইসলাম কনফারেন্স রুমে আয়োজিত এক অনুষ্ঠানে এ সংবর্ধনা ও বৃত্তি প্রদান করা হয়। ত্রিশাল উপজেলা কিন্ডারগার্টেন এসোসিয়েশন এ আয়োজন করে।

এসময় প্রধান অতিথির বক্তব্য দেন উপজেলার নির্বাহী কর্মকর্তা(ইউএনও) জুয়েল আহমেদ। বিশেষ অতিথির বক্তব্য দেন ত্রিশাল উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবুল কালাম মো শামসুদ্দিন, উপজেলার প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো: আলী সিদ্দিক, সহকারী শিক্ষা কর্মকর্তা হাবীবা সুলতানা, ত্রিশাল উপজেলা কিন্ডারগার্টেন এসোসিয়েশনের সাধারণ সম্পাদক এস,এম আলমগীর কবীর, ত্রিশাল প্রেস ইউনিটির সভাপতি সাইফুল আলম তুহিন, সাধারণ সম্পাদক মেহেদী জামান লিজন প্রমূখ।

প্রধান অতিথি জুয়েল আহমেদ তার বক্তব্যে বলেন, শিশুদের একাডেমিক শিক্ষার পাশাপাশি বহুমুখী শিক্ষা গ্রহণের মাধ্যমে মেধা মননে এগিয়ে যেতে হবে। স্বদেশের প্রতি চেতনাকে জাগ্রত করে সমাজ ও দেশের জন্য নিবেদিত হয়ে কাজ করতে হবে।

এসোসিয়েশনের সাধারণ সম্পাদক এস এম আলমগীর কবীর বলেন, আমরা এসোসিয়েশনের পক্ষ থেকে শিক্ষার্থীদের মান উন্নয়ন ও প্রতিভা বিকাশে বিভিন্ন ধরনের কার্যক্রম গ্রহণ করে থাকি। এবার পঞ্চম শ্রেণির মেধাবী ৪৭ শিক্ষার্থীকে বৃত্তি ও সংবর্ধনা দেওয়া হলো। দুই শতাধিক শিক্ষার্থীদের মধ্য থেকে বিশেষ মূল্যায়ন পদ্ধতিতে এদের বাছাই করা হয়।

অনুষ্ঠানে সভাপতির দায়িত্ব পালন করেন ত্রিশাল উপজেলা কিন্ডারগার্টেন এসোসিয়েশনের সভাপতি অধ্যাপক আব্দুল আউয়াল।

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com