dailynobobarta logo
আজ বুধবার, ১৩ ডিসেম্বর ২০২৩ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

আটোয়ারীতে তামিম সুপার মার্কেটের উদ্বোধন

প্রতিবেদক
রাব্বু হক প্রধান, আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি
বুধবার, ১৩ ডিসেম্বর ২০২৩ | ১০:৪২ পূর্বাহ্ণ
তামিম সুপার মার্কেট

পঞ্চগড়ের আটোয়ারীতে আলহাজ্ব আবুল হোসেন জামে মসজিদের উন্নয়ন কল্পে তামিম সুপার মার্কেটের শুভ উদ্বোধন করা হয়েছে। গতকাল মঙ্গলবার (১২ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টায় উপজেলার প্রধান বাণিজ্য কেন্দ্র ফকিরগঞ্জ বাজারের দক্ষিণ-পূর্ব কোণে অর্থাৎ আলহাজ্ব আবুল হোসেন জামে মসজিদ সংলগ্ন ফাঁকা জায়গাটাতে মাসব্যাপী তামিম সুপার মার্কেটের উদ্বোধন করা হয় এবং মার্কেট প্রাঙ্গণে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

মার্কেটের স্বত্ত্বাধিকারী ও উপজেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক তাছাফুর রহমান বাচ্চু এর সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন এবং মার্কেটের শুভ উদ্বোধন করেন- উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ তৌহিদুল ইসলাম। উদ্বোধনী অনুষ্ঠানে আরো বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমদাদুল হক এমদাদ।

এসময় উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফজলুল করিম, কামরুজ্জামান গোলাপ, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল কুদ্দুস, দপ্তর সম্পাদক আবু তালেব ও আটোয়ারী মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক খাদেমুল ইসলাম সহ গণমাধ্যম কর্মীরা।
তামিম সুপার মার্কেট
উদ্বোধনী অনুষ্ঠানে বক্তারা বলেন- নতুন মার্কেটের উদ্বোধন হয়েছে, সেটা সত্যি খুব আনন্দদায়ক। এই মার্কেটকে জাঁকজমকপূর্ণ করতে সকলের সহযোগিতা কামনা করেন এবং এই মার্কেটের লভ্যাংশ টাকাটা মসজিদের উন্নয়নের কাজে ব্যবহার করা হবে বলে জানান।

উল্লেখ্য, আজ থেকে আগামী এক মাস পর্যন্ত মার্কেটটি চলবে। এখনো সম্পূর্ণ কাজ সম্পন্ন না হলেও ইতিমধ্যে মার্কেটের বহু স্টল প্রস্তুত হয়েছে। আগামী ২/৩ দিনের মধ্যে মার্কেটের কাজ শেষ হবে ও মার্কেটটি জমে উঠবে বলে আশা করছেন মার্কেটের কর্তৃপক্ষ।

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com