dailynobobarta logo
আজ বুধবার, ২০ ডিসেম্বর ২০২৩ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন, মেয়র কাজী মাহমুদুল হাসানকে জরিমানা

প্রতিবেদক
অমিতাভ মল্লিক, যশোর প্রতিনিধি
বুধবার, ২০ ডিসেম্বর ২০২৩ | ২:৪৩ অপরাহ্ণ
মেয়র কাজী মাহমুদুল হাসান

অমিতাভ মল্লিক, যশোর প্রতিনিধি: মণিরামপুর বাজার সড়কে যানজট সৃষ্টি করে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের দায়ে যশোর মনিরামপুরের পৌর মেয়র কাজী মাহমুদুল হাসানকে ২০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

আজ মঙ্গলবার সন্ধ্যায় মনিরামপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আলী হাসান মণিরামপুর পৌরসভার মেয়র কে এই জরিমানা করেন। অভিযুক্ত পৌর মেয়র কাজী মাহমুদুল হাসান যশোর মনিরামপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি। তিনি নৌকা প্রতীকের প্রার্থী স্বপন ভট্টাচার্যের পক্ষে কাজ করছেন।

সহকারী কমিশনার (ভূমি) আলী হাসান বলেন, ‘আজ সারা দেশের ন্যায় মনিরামপুর বাজারে বিজয় মিছিল করেছে আওয়ামী লীগ। সেই মিছিল একপর্যায়ে নির্বাচনী মিছিলে রূপ নিয়েছে। মিছিলে নেতৃত্ব দিয়ে মনিরামপুর-চুকনগর সড়কে যানজট সৃষ্টি ও মোটরসাইকেল শোভাযাত্রা করায় কাজী মাহমুদুল হাসান কে আচরণবিধি লঙ্ঘনের দায়ে ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।’

এর আগে গতকাল ১৮-ই ডিসেম্বর সোমবার একই অভিযোগে স্বতন্ত্র প্রার্থী এস এম ইয়াকুব আলীর নির্বাচনী এজেন্ট মিকাইল হোসেন ও নৌকা প্রতীকের প্রার্থীর এজেন্ট নেহালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রুহুল আমিনকে ৫ হাজার টাকা করে জরিমানা করেছেন সহকারী কমিশনার (ভূমি) আলী হাসান।

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com