dailynobobarta logo
আজ বুধবার, ২০ ডিসেম্বর ২০২৩ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

লক্ষ্মীপুর প্রেসক্লাবের সভাপতি হেলাল, সম্পাদক পাবেল

প্রতিবেদক
কিশোর কুমার দত্ত, লক্ষ্মীপুর প্রতিনিধি
বুধবার, ২০ ডিসেম্বর ২০২৩ | ৭:৫৪ অপরাহ্ণ
লক্ষ্মীপুর প্রেসক্লাবের সভাপতি হেলাল, সম্পাদক পাবেল

কিশোর কুমার দত্ত, লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুর প্রেসক্লাবের দ্বিবার্ষিক নির্বাচনে পূনরায় হোসাইন আহমেদ হেলাল সভাপতি ও সাইদুল ইসলাম পাবেল সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। বুধবার (২০ ডিসেম্বর) লক্ষ্মীপুর প্রেস ক্লাব মিলনায়তনে এ নির্বাচন সম্পন্ন হয়েছে।

সভাপতি পদে হোসাইন আহাম্মদ হেলাল দৈনিক নতুন চাঁদ সম্পাদক ৪৬ ভোট পেয়ে সভাপতি পদে এবং সাধারণ সম্পাদক পদে দৈনিক বাংলাদেশ প্রতিদিন ও নিউজ২৪ এর জেলা প্রতিনিধি সাঈদুল ইসলাম পাবেল ৫৩ ভোট পেয়ে সাধারণ সম্পাদক পদে পূনঃ নির্বাচিত হয়েছেন। এনিয়ে হেলাল সভাপতি পদে ৬ষ্ঠ বার এবং সাধারণ সম্পাদক পদে পাবেল তৃতীয় বারের মতো নির্বাচিত হন।

এছাড়া এ নির্বাচনে সহ-সভাপতি পদে মোঃ জহিরুল ইসলাম (উপকূল প্রতিদিন), যুগ্ন সম্পাদক পদে মোঃ মীর ফরহাদ হোসেন সুমন (কালবেলা), কোষাধক্ষ পদে মোঃ ফিরোজ আলম (আজকের প্রত্যাশা), দপ্তর সম্পাদক পদে সাকের মোঃ রাসেল (মানবকন্ঠ), সাহিত্য সম্পাদক পদে আফরোজা আক্তার রাঙ্গা (বাংলার মুকুল), ক্রীড়া সম্পাদক পদে মোঃ আরিফ হোসেন (সংবাদ প্রতিদিন), প্রচার সম্পাদক পদে নাজিম উদ্দিন রানা (বিজনেস বাংলাদেশ), নির্বাহী সদস্য পদে মোঃ রবিউল ইসলাম (আজকালের খবর) ও রাকিব হোসেন রণি (বণিক বার্তা) নির্বাচিত হন।

নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন লক্ষ্মীপুর নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনালের স্পেশাল পিপি এড. আবুল বাশার ও নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন লক্ষ্মীপুর জজ কোর্টের আইনজীবি ও জেলা আইনজীবি সমিতির সদস্য রাসেল মাহমুদ মান্না ও এড. মাহমুদুল হক সুজন দায়িত্ব পালন করেন। নির্বাচনে ৯২জন সদস্যের মধ্যে ৯১জন সদস্য তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com