dailynobobarta logo
আজ বৃহস্পতিবার, ২১ ডিসেম্বর ২০২৩ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

ত্রিশালে স্বতন্ত্র প্রার্থী আনিসের প্রচারণায় মানুষের ঢল

প্রতিবেদক
মেহেদি জামান লিজন, ত্রিশাল প্রতিনিধি
বৃহস্পতিবার, ২১ ডিসেম্বর ২০২৩ | ১০:২২ পূর্বাহ্ণ
স্বতন্ত্র প্রার্থী আনিসুজ্জামান

মেহেদি জামান লিজন, ত্রিশাল প্রতিনিধি: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রতীক বরাদ্দের পরই ময়মনসিংহ-৭ (ত্রিশাল) আসনে নির্বাচনী প্রচারণা শুরু করেছেন (স্বতন্ত্র) প্রার্থী এবিএম আনিসুজ্জামান আনিস। তিনি ট্রাক প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন। প্রচারণার প্রথম দিন থেকেই তার নির্বাচনী প্রচার-প্রচারণায় কয়েক হাজার সমর্থক অংশ নেন। এতে সাধারণ মানুষের মাঝে নির্বাচনের উৎসব বিরাজ করছে।

প্রতীক পেয়েই উপজেলার মধ্যবাজার থেকে প্রথম নির্বাচনী কার্যক্রম শুরু করে এবিএম আনিসুজ্জামান আনিস। পুরো বাজার আনিস ও তার প্রতীক (ট্রাক) মার্কা স্লোগানে মুখরিত হয়ে উঠে। পরে ঘণ্টাব্যাপী চলে আলোচনা। উৎসুক জনতা আনিসের বক্তব্য শুনতে দীর্ঘক্ষণ দাঁড়িয়ে থাকতে দেখা যায়।

নির্বাচনী প্রচারে এগিয়ে থাকা আনিসকে দেখা যায়, প্রতিদিন উপজেলার ১২ ইউনিয়ন ও পৌরসভায় অস্থায়ী ক্যাম্প করে সকাল থেকে মধ্য রাত পর্যন্ত প্রচারণা চালাচ্ছেন তিনি ও তার সমর্থকেরা।

সরে জমিনে দেখা যায়, বাজার থেকে একটু অদূরে চা-দোকানে বসে আড্ডা দিচ্ছিলেন সালাম, মান্নান, লতিফ, খাইরুল ও আলমসহ একাধিক ব্যক্তি। তারা বলেন, যদি আনিস ভোটে বিজয় হন। তাহলে আমাদের এ আসনে উন্নয়ন হবে। দীর্ঘদিন আওয়ামী লীগ সরকার ক্ষমতায়। দেশব্যাপী উন্নয়ন হয়েছে ঠিক, কিন্তু আমাদের এ আসনে দৃশ্যমান উন্নয়ন হয়নি। এখানকার মানুষ সব উন্নয়ন থেকে বঞ্চিত।

ত্রিশাল উপজেলার একাধিক আওয়ামীলীগ নেতারা জানান, এবার দলীয় বিধিনিষেধ না থাকার কারণে নৌকার বাইরে গিয়েও স্বতন্ত্র প্রার্থী সাবেক মেয়র আনিসের জন্য কাজ করে যাচ্ছি। তিনি দীর্ঘদিন পৌরসভার মেয়র হয়ে পৌরসভার জন্য কাজ করেছেন। এবার মেয়র পদ থেকে পদত্যাগ করে স্বতন্ত্র প্রার্থী আশা করি তিনি নির্বাচিত হয়ে দল ও ত্রিশালবাসীর জন্য কাজ করবেন।

এছাড়াও উপজেলার বিভিন্ন স্তরের ভোটারাও জানান, ত্রিশালবাসী বিগত বছর গুলো থেকে উন্নয়ন থেকে বঞ্চিত তারই প্রতিবাদ ও সামনে ত্রিশালের উন্নয়নের ভাগ্যকে সচল করতে ট্রাক প্রতীকে ব্যালট বিপ্লব ঘটিয়ে আনিসকে এমপি নির্বাচিত করবেন।

ত্রিশাল বাজার পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক অধ্যাপক গোলাম মোস্তফা সরকার জানান, (স্বতন্ত্র) প্রার্থী এবিএম আনিসুজ্জামান আনিস নির্বাচনের ট্রাম্পকার্ড হলো উপজেলার মা বোনেরা। বিগত পৌরসভার নির্বাচনের মতো এই জাতীয় নির্বাচনেও তারা ট্রাক প্রতীকে ভোট দিয়ে আনিসকে ত্রিশালের এমপি নির্বাচন করবে বলে আশাবাদী।

স্বতন্ত্র প্রার্থী এবিএম আনিসুজ্জামান আনিস বলেন, আপনাদের ভালোবাসা ও বিশ্বাস থাকায় আজ আমি একজন (এমপি) প্রার্থী। আমি এ ভোটে দাঁড়ালাম শুধু আপনাদের সেবা করা ও এই অবহেলিত আসনের উন্নয়ন করার জন্য। আমি কখনও আপনাদের কাছ থেকে কিছু নিতে আসব না। শুধু আপনাদের দোয়া ও ভালোবাসা থাকলেই আমি এ আসনটাকে একটি আধুনিক ও স্মার্ট আসনে রূপান্তর করতে পারব ইনশাআল্লাহ।

উল্লেখ্য, স্বতন্ত্র প্রার্থী এবিএম আনিসুজ্জামান আনিস ত্রিশাল পৌরসভার তিনবারের নির্বাচিত সাবেক মেয়র। ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সদস্য। তার সঙ্গে এ আসন থেকে ভোট করবেন নৌকার মনোনীত প্রার্থী রুহুল আমিন মাদানী। এছাড়াও আরও দুই প্রার্থী ভোটের মাঠে লড়বেন। তারা হলেন- আব্দুর মজিদ (লাঙ্গল), ড. মালেক ফরাজী (সোনালী আঁশ)।

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com