dailynobobarta logo
আজ শনিবার, ২৩ ডিসেম্বর ২০২৩ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

এই অঞ্চলে বিরোধী দল থাকবে না : শাহজাহান ওমর

প্রতিবেদক
অহিদ সাইফুল, ঝালকাঠি প্রতিনিধি
শনিবার, ২৩ ডিসেম্বর ২০২৩ | ৯:৫১ অপরাহ্ণ
এই অঞ্চলে বিরোধী দল থাকবে না : শাহজাহান ওমর

অহিদ সাইফুল, ঝালকাঠি প্রতিনিধি: বিএনপি থেকে সদ্য বহিষ্কৃত ঝালকাঠি-১ (রাজাপুর-কাঁঠালিয়া) আসন থেকে আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী ব্যারিস্টার মুহাম্মদ শাহজাহান ওমর বীর উত্তম বলেছেন- সামনে নির্বাচন হবে, বিরোধী দল নির্বাচন বয়কট করার চেষ্টা করবে। তবে এই অঞ্চলে বিরোধী দল থাকার কথা না যেহেতু আমি এই দলে যোগদান করেছি। বরিশাল বিভাগে বিরোধী দল থাকবে না।

শেখ হাসিনা আমার উপর আস্থা রেখে নৌকা দিয়েছে। যারা আমার বর্তমান দলে না আসবে তারা যদি দলের বিরুদ্ধে, নেতাদের বিরুদ্ধে কটুক্তি করে, খারাপ কথা বলে তাহলে তার ফলাফল মোটেই সুন্দর হবে না। শনিবার (২৩ ডিসেম্বর) বিকেলে রাজাপুর কানুদাসকাঠী ইসলামিক ফাউন্ডেশন কমপ্লেক্স মাঠে নির্বাচনী মতবিনিময় সভা প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শাহজাহান ওমর আরও বলেন- বাংলাদেশের গণতন্ত্র, বৃটিশ, ইউরোপ, জাপানের গণতন্ত্র এক নয়। গণতন্ত্র কোন দেশের জন্য প্রযোজ্য যে দেশের জনগণের চাহিদা অনুযায়ী রাষ্ট্র পরিচালনা করবে। আমাদের দেশের ৯৯% মানুষ বকলম। গণতন্ত্র ঐ দেশের জন্য প্রয়োজন যে দেশে মোটামুটি মানুষ শিক্ষিত। যে দেশের মানুষ রাতে না খেয়ে ঘুমায় না। যে দেশের মানুষ একটি ছাদের নিচে ঘুমায়, যেদেশের মানুষ পেপার পত্রিকা পড়ে পৃথিবীর সম্পর্কে একটা ধারণা আছে। তাদের জন্য গণতন্ত্র, আমার দেশে কিসের গণতন্ত্র। আমাদের দেশের গণতন্ত্র হবে এদেশের জনগণ যেটা অনুভব করে, যেটা তারা চায়। আমাদের দেশের লোক চায় সুখে শান্তিতে থাকতে।

রাজাপুর -কাঁঠালিয়া আসনের সংসদ সদস্য বজলুল হক হারুনের সভাপতিত্বে বক্তব্য রাখেন- রাজাপুর উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ মনিরুজ্জামান, রাজাপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট এএইচএম খায়রুল আলম সরফরাজ, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি অ্যাডভোকেট সঞ্জীব কুমার বিশ্বাস, কাঁঠালিয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বদরুজ্জামান বদু সিকদার, মঠবাড়িয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোস্তফা কামাল সিকদার, কাঁঠালিয়া আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক তরুন সিকদার, রাজাপুর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা আক্তার লাইজু।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন গালুয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান গোলাম কিবরিয়া পারভেজ।

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com