dailynobobarta logo
আজ মঙ্গলবার, ২ জানুয়ারি ২০২৪ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

ঘিওরে জাতীয় সমাজসেবা দিবস পালিত

প্রতিবেদক
আল মামুন, মানিকগঞ্জ প্রতিনিধি
মঙ্গলবার, ২ জানুয়ারি ২০২৪ | ৩:০০ অপরাহ্ণ

আল মামুন, মানিকগঞ্জ প্রতিনিধি: সমাজসেবায় গড়ব দেশ, স্মার্ট হবে বাংলাদেশ” এই প্রতিপাদ্যে মঙ্গলবার ২ জানুয়ারি সারাদেশের ন্যায় মানিকগঞ্জের ঘিওরে জাতীয় সমাজসেবা দিবস-২০২৪ পালিত হয়েছে।

দিবসটি উপলক্ষে উপজেলা প্রশাসন এবং সমাজসেবা অধিদফতরের আয়োজনে জাতীয় পতাকা ও জাতীয় সমাজসেবা পতাকা উত্তোলন, র‌্যালীও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এ উপলক্ষে ঘিওর উপজেলার সমাজ সেবার প্রায় ২ শতাধিক সমাজসেবী ও প্রশাসনের কর্মকর্তারা উপজেলা পরিষদ ভবন প্রাঙ্গণ থেকে সকালে র‌্যালী বের করেন। পরে উপজেলা পরিষদ মিলানায়তনে আলোচনা সভা করেন।

ঘিওর উপজেলা নির্বাহী অফিসার আমিনুল ইসলামের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন- উপজেলা সমাজসেবা কর্মকর্তা আব্দুল মান্নান, উপজেলা প্রকল্প কর্মকর্তা মো: জাহাঙ্গীর আলম, উপজেলা ভাইস চেয়ারম্যান কাজী মাহেল, মহিলা বিষয়ক কর্মকর্তা ফারহানা ইসলাম, যুব উন্নয়ন কর্মকর্তা মো: এমরান হোসেন, মৎস্য কর্মকর্তা জসীম উদ্দীন, আইসিটি কর্মকর্তা খন্দকার সাখাওয়াত হায়দার, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা শামসুন্নাহার, উপজেলা প্রতিবন্ধী সভাপতি দেলোয়ার হোসেন চিসতিসহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com