dailynobobarta logo
আজ সোমবার, ১৫ জানুয়ারি ২০২৪ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

ঘিওরে ৮৫টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ফুটবল বিতরণ

প্রতিবেদক
আল মামুন, মানিকগঞ্জ প্রতিনিধি
সোমবার, ১৫ জানুয়ারি ২০২৪ | ৩:০৮ অপরাহ্ণ
ঘিওরে ৮৫টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ফুটবল বিতরণ

আল মামুন, মানিকগঞ্জ প্রতিনিধি: মানিকগঞ্জের ঘিওরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের কচি কাঁচা শিক্ষার্থীদের মাঝে প্রতিনিয়ত শিক্ষা ও খেলাধুলার উপকরণ বিতরণ করে আসছে কেন্দ্রীয় যুবলীগ নেতা ও ঘিওর উপজেলা আওয়ামী লীগের সদস্য মোঃ জিয়াউল হক জিয়া।

দীর্ঘদিন ধরে উপজেলার বিভিন্ন স্কুল, কলেজ ও ধর্মীয় প্রতিষ্ঠানে গাছের চারা, সিসি ক্যামেরা ও খেলা ধুলার উপকরণ বিতরণ করে আসছেন তিনি। জানা গেছে, মোঃ জিয়াউল হক জিয়া আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা চেয়ারম্যান হিসেবে নির্বাচন করে জনগণের সেবা করতে চান।

এ বিষয়ে জিয়াউল হক জিয়া বলেন, আমি একজন খেলোয়াড় ছিলাম। এখন আমি জীবিকার তাগিদে ব্যবসা করি। ছেলে মেয়েদের পড়াশোনায় উৎসাহ দেওয়ার জন্য আমি প্রতিনিয়ত চেষ্টা করি। বর্তমানে কচিকাঁচা শিক্ষার্থীরা যেন মাদকের সাথে জড়িত হতে না পারে তাই শিক্ষার্থীদের মাঝে খেলাধুলার সামগ্রী বিতরণ করে যাচ্ছি। আশা করি আমার এ সামান্য প্রচেষ্টা ব্যর্থ হবে না।

ঘিওর উপজেলা নির্বাহী অফিসার আমিনুল ইসলামের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন- উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ মোহছেন উদ্দিন, উপজেলা শিক্ষা অফিসার হাসিনা আক্তার পারভিন, ঘিওর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রাম প্রসাদ সরকার দীপু, বড়টিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আবুল হোসেনসহ উপজেলার বিভিন্ন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধানগণ।

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com