dailynobobarta logo
আজ সোমবার, ১৫ জানুয়ারি ২০২৪ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

লক্ষ্মীপুরে আকিজ বিড়ি ফ্যাক্টরীর কর্মকর্তাকে মারধর, ১ আসামী কারাগারে

প্রতিবেদক
সুব্রত দেবনাথ
সোমবার, ১৫ জানুয়ারি ২০২৪ | ৫:১৯ অপরাহ্ণ

লক্ষ্মীপুর প্রতিনিধি:
লক্ষীপুরের রামগতিতে নকল বিড়ি বিক্রেতাদের বাধা দেওয়াকে কেন্দ্র করে আকিজ বিড়ি ফ্যাক্টরী লি: এর কর্মকর্তা রফিকুল ইসলামের উপর হামলার ঘটনায় রামগতি থানায় মামলা করা হয়েছে। মামলায় আব্দুল খালেক, মো: শাহজাহান, মো: বাবুল, মো: জসিম ও মো: জাফরসহ ৫ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা কয়েকজনকে আসামী করা হয়। সোমবার (১৫ জানুয়ারি) দুপুরে মামলার ২ নং আসামী শাহজাহানকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ। বিসয়টি নিশ্চিত করেছেন রামগতি থানার ওসি মোসলেহ উদ্দিন।

এরআগে শনিবার (১৩ জানুয়ারি) দুপুরে উপজেলার চর আগলী ইউনিয়নের পশ্চিম চর নেয়ামত এলাকায় হামলার ঘটনা ঘটে। এসময় ওই কর্মকর্তার পকেটে থাকা দুই লক্ষ দশ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায় হামলাকারীরা। আহত রফিকুল ইসলাম বর্তমানে লক্ষীপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এদিকে হামলার ঘটনায় বিচার চেয়ে রোববার (১৪ জানুয়ারি) বিকালে বাংলাদেশ বিড়ি শ্রমিক ফেডারেশনের ব্যানারে স্থানীয় রামদয়াল বাজারে মানববন্ধন করে বাংলাদেশ বিড়ি শ্রমিক ফেডারেশনের নেতাকর্মীরা। মানববন্ধনে নকল বিড়ি বিক্রি ও সরবরাহকারী চক্রের সকল সদস্যকে গ্রেফতার করে আইনের আওতায় এনে শাস্তির দাবী করেন বক্তারা। এতে গোলাম মোক্তাদিরের সভাপতিত্বে বক্তব্য রাখেন, বাংলাদেশ বিড়ি শ্রমিক ফেডারেশনের চট্টগ্রাম বিভাগীয় সভাপতি মোঃ জসিম উদ্দিন, কুমিল্লা বিভাগীয় সভাপতি ফজলুল হক, চাঁদপুর বিভাগের সভাপতি আতিকুর রহমান।

রামগতি থানার ওসি মোসলেহ উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, থানায় মামলা নেয়া হয়েছে, একজনকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে। অন্য আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

 

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com