dailynobobarta logo
আজ বুধবার, ১৭ জানুয়ারি ২০২৪ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

মন্ত্রিসভা ও শিক্ষামন্ত্রীকে নোবিপ্রবি অফিসার্স এসোসিয়েশনের পক্ষ থেকে শুভেচ্ছা

প্রতিবেদক
মুস্তাকিম সাদিক, নোবিপ্রবি প্রতিনিধি
বুধবার, ১৭ জানুয়ারি ২০২৪ | ৩:৫০ অপরাহ্ণ

 নোবিপ্রবি প্রতিনিধি: দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে গঠিত নতুন মন্ত্রিসভা ও শিক্ষামন্ত্রীকে নোবিপ্রবি অফিসার্স এসোসিয়েশনের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন বঙ্গবন্ধুকন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নবগঠিত মন্ত্রিসভা ও নতুন শিক্ষামন্ত্রী জনাব মহিবুল হাসান চৌধুরীকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (নোবিপ্রবি) অফিসার্স এসোসিয়েশন। রবিবার (১৪ জানুয়ারি ২০২৪) বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তাদের পক্ষ থেকে এসোসিয়েশনের সভাপতি জনাব মেজবাহ উদ্দিন পলাশ ও সাধারণ সম্পাদক জনাব মো: ইবনে ওয়াজিদ ইসলাম ইমন প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা জানান।

অভিনন্দন বার্তায় এসোসিয়েশনের সভাপতি জনাব মেজবাহ উদ্দিন পলাশ বলেন, একটি অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বঙ্গবন্ধুকন্যা দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ বিশাল জয় লাভ করে সরকার গঠন করেছে। গত ১১ জানুয়ারি ২০২৪ একদল যোগ্য ও বিদগ্ধ রাজনীতিক এবং পেশাজীবীর সমন্বয়ে একটি মন্ত্রিসভা গঠন করা হয়েছে। বিশেষ করে শিক্ষা পরিবারের জন্য একজন তরুণ ও উদ্যেমী অভিভাবক দেয়া হয়েছে, এজন্য মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি বিশেষ কৃতজ্ঞতা জানাই। মাননীয় শিক্ষামন্ত্রীসহ মন্ত্রিসভার সকল সদস্যকে আন্তরিক অভিনন্দন।

সাধারণ সম্পাদক জনাব মো: ইবনে ওয়াজিদ ইসলাম ইমন বলেন, নিরঙ্কুশ বিজয়ের পর একটি গ্রহণযোগ্য ও সম্ভাবনাময় মন্ত্রিসভা গঠন করায় মাননীয় প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানাই। শিক্ষামন্ত্রী হিসেবে নিয়োগ পাওয়ায় জনাব মহিবুল হাসান চৌধুরীকে নোবিপ্রবি কর্মকর্তাদের পক্ষ থেকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা। আমাদের দৃঢ় বিশ্বাস, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা ও মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার ঘোষিত স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে মাননীয় শিক্ষামন্ত্রীর তারুণ্যদীপ্ত দক্ষ নেতৃত্বে ও বিচক্ষণ দিক-নির্দেশনায় দেশের শিক্ষাব্যবস্থায় বড় রূপান্তর ঘটবে। উল্লেখ্য, বৃহস্পতিবার (১১ জানুয়ারি ২০২৪) সন্ধ্যায় বঙ্গভবনের দরবার হলে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনাসহ নবগঠিত মন্ত্রিসভার সদস্যদের শপথবাক্য পাঠ করান মহামান্য রাষ্ট্রপতি মোঃ সাহাবুদ্দিন।

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com