dailynobobarta logo
আজ বুধবার, ২৪ জানুয়ারি ২০২৪ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

আমার ভাই মাস্তানি করলেও ছাড় দেবেন না: এমপি ছানু

প্রতিবেদক
বেলায়েত হোসাইন, শেরপুর প্রতিনিধি
বুধবার, ২৪ জানুয়ারি ২০২৪ | ৫:৩৯ অপরাহ্ণ
ছানুয়ার হোসেন ছানু এমপি

শেরপুরে নবনির্বাচিত দুই সংসদ সদস্যের সঙ্গে পুলিশ সুপারের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার (২৩ জানুয়ারি) দুপুরে পুলিশ সুপার সভাকক্ষে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন পুলিশ সুপার মোনালিসা বেগম পিপিএম। পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার মো. খোরশেদ আলমের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় শুভেচ্ছা বক্তব্য রাখেন শেরপুর-১ (সদর) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. ছানুয়ার হোসেন ছানু এবং শেরপুর-৩ (শ্রীবরদী-ঝিনাইগাতী) আসনের সংসদ সদস্য এডিএম শহিদুল ইসলাম।

সভায় ছানুয়ার হোসেন ছানু পুলিশ সুপারকে উদ্দেশ্য করে বলেন, নির্বাচনের পরে নেতাকর্মীদের স্পষ্ট বলে দিয়েছি যারা আমাদের প্রতিপক্ষ ছিল তাদের ভাই হিসেবে বুকে টেনে নিতে হবে। তিনি আরও বলেন, অতি উৎসাহী হয়ে আমার ভাইও যদি অশান্তি করে তাকেও কোনো ছাড় দেবেন না। কোনো তদবির করব না। মাস্তানির দিন শেষ। মানুষ ভালো কিছুর আশায় পরিবর্তন চেয়ে আগের এমপিকে ভোট না দিয়ে আমাকে নির্বাচিত করেছেন। যদি পরিবর্তন করতে না পারি তাহলে এ পদে থেকে কী হবে?

শেরপুর-৩ আসনের এমপি এডিএম শহিদুল ইসলাম বলেন, গাড়ো পাহাড়বেষ্টিত শ্রীবরদী-ঝিনাইগাতী আসনে এবারের মতো এত শান্তিপূর্ণ ভোট অতীতে কোনোদিন হয়নি। প্রশাসনের নিরপেক্ষতার কারণে এটা সম্ভব হয়েছে। তিনি নির্বাচন পরবর্তী শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখার জন্য পুলিশের আন্তরিক ভূমিকার প্রশংসা করেন।

সভাপতির বক্তব্যে পুলিশ সুপার মোনালিসা বেগম বলেন, নব-নির্বাচিত এমপি মহোদয়গণ সহযোগিতা না করলে নির্বাচন পরবর্তী পরিস্থিতি শান্ত রাখা কঠিন হতো। মতবিনিময় সভা শেষে নতুন সংসদ সদস্যদের জেলা পুলিশের তরফ থেকে ফুলেল শুভেচ্ছা জানান হয়।

সভায় শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) মো. আরাফাত ইসলাম, শেরপুর সদর, শ্রীবরদী ও ঝিনাইগাতী থানার ওসি, পুলিশের গোয়েন্দা বিভাগের কর্মকর্তা ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com