dailynobobarta logo
আজ মঙ্গলবার, ৩০ জানুয়ারি ২০২৪ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

লক্ষ্মীপুরে অন্তঃসত্তাকে ধর্ষণ মামলায় শ্রমিক লীগ নেতা গ্রেফতার

প্রতিবেদক
কিশোর কুমার দত্ত, লক্ষ্মীপুর প্রতিনিধি
মঙ্গলবার, ৩০ জানুয়ারি ২০২৪ | ৬:১৪ অপরাহ্ণ

 

লক্ষ্মীপুর প্রতিনিধি
লক্ষ্মীপুরের রামগতিতে অন্তঃসত্তা গৃহবধূকে (২০) ধর্ষণের অভিযোগে মামলায় শ্রমিক লীগ নেতা মো. জোবায়ের হোসেনকে গ্রেফতার করেছে র‌্যাব। মঙ্গলবার (৩০ জানুয়ারি) বিকেলে র‌্যাব-১১ এর নোয়াখালী ক্যাম্পের স্কোয়াড কমান্ডার গোলাম মোর্শেদ বিষয়টি নিশ্চিত করেছেন। এরআগে সোমবার (২৯ জানুয়ারি) রাতে ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন চুনকাটিয়া কালিগঞ্জ এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার জোবায়ের রামগতি উপজেলা শ্রমিক লীগের সদস্য সচিব ও উপজেলার চর আলগী ইউনিয়নের চর সেকান্দর গ্রামের মৃত খুরশিদ মাওলানার ছেলে।

এজাহার সূত্র জানায়, গৃহবধূ উপজেলার চরআলগী ইউনিয়নের চরনেয়ামত গ্রামের বাসিন্দা। প্রায় ৪ মাস আগে পাশ^বর্তী চর সেকান্দর গ্রামের এক রিকশা চালকের সঙ্গে তার বিয়ে হয়। এখন তিনি দুই মাসের অন্তঃস্বত্তা। শ^াশুড়ির অসুস্থতার কথা শুনে ২০ জানুয়ারি দুপুরে বাবার বাড়ি থেকে হেটে তিনি শ^শুর বাড়িতে যাচ্ছিলেন। পথিমধ্যে চর সেকান্দর গ্রামের মৌলভী বাজারের সামনে সুফিরহাট-বাংলাবাজার পাকা রাস্তায় পেছন থেকে তার মুখ চেপে ধরে অভিযুক্তরা। একপর্যায়ে শ্রমিক লীগ নেতা জোবায়ের তার ব্যক্তিগত কার্যালয়ের পেছনের কক্ষে জোরপূর্বক তাকে (গৃহবধূ) নিয়ে যায়। পরে তাকে জোরপূর্বক ধর্ষণ করে। এ ঘটনাটি কাউকে জানালে হত্যা করা হবে বলে হুমকি দেয়। ঘটনার সময় অপর অভিযুক্ত শাহাদাত বাইরে পাহাররত ছিল। রোববার (২৮ জানুয়ারি) রাতে ভিকটিমের মা বাদী হয়ে শ্রমিক লীগ নেতা জোবায়ের ও শাহাদাত হোসেনের নাম উল্লেখ করে রামগতি থানায় নারী ও শিশু নির্যাতন আইনে ধর্ষণ মামলা দায়ের করেন। অভিযুক্ত শাহাদাত একই চরসেকান্দর গ্রামের সাহাব উদ্দিনের ছেলে।

র‌্যাব-১১ এর নোয়াখালী ক্যাম্পের স্কোয়াড কমান্ডার গোলাম মোর্শেদ বলেন, মামলার পরপরই আসামি জোবায়েরকে গ্রেপ্তারে গোয়েন্দা তদন্ত শুরু করা হয়। অবশেষে তাকে গ্রেফতার করে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com