dailynobobarta logo
আজ বুধবার, ৭ ফেব্রুয়ারি ২০২৪ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

ভালোবাসা দিবসে মুক্তি পাচ্ছে ‘শ্রাবণ জ্যোৎস্নায়’

প্রতিবেদক
রিয়েল তন্ময়, বিনোদন প্রতিবেদক
বুধবার, ৭ ফেব্রুয়ারি ২০২৪ | ১০:৩৭ পূর্বাহ্ণ
ভালোবাসা দিবসে মুক্তি পাচ্ছে ‘শ্রাবণ জ্যোৎস্নায়’

“কথাসাহিত্যিক ইমদাদুল হক মিলন তার ‘শ্রাবণ জ্যোৎস্নায়’ উপন্যাসে আমেরিকায় বড় হয়ে ওঠা প্রভাবশালী বাঙালি ছেলে নাবিল আর গ্রামের অতি সরল নিরীহ এবং পরোপকারী পুরুষ শুভর মাঝখানে দাঁড় করেছেন সুন্দরী মেয়ে মৌ-কে।”

ইমদাদুল হক মিলনের উপন্যাস অবলম্বনে নির্মিতব্য এ সিনেমা। তামান্না সুলতানা প্রযোজিত এই সিনেমাটির চিত্রনাট্য,সংলাপ ও পরিচালনা করেছেন বাংলাদেশের খ্যাতিমান চলচ্চিত্র পরিচালক আবদুস সামাদ খোকন।

২০২১ সালে শুটিং শুরু হওয়া সিনেমাটি ২০২৩ সালে কলকাতার ‘৫ম বাংলাদেশ চলচ্চিত্র উৎসবে’ দেখানো হয়। তখন পরিপূর্ণ ছিলো প্রেক্ষাগৃহ। এক কথায় অসাধারান মনোগ্রাহী একটি চলচ্চিত্র “শ্রাবণ জোৎস্নায়”! বিশেষ করে আপামর বাঙালী পরিবারের নির্ভেজাল পারিবারিক মনোরঞ্জনের সিনেমা “শ্রবণ জোৎস্নায়”! বার বার দেখতে ইচ্ছে হয়! সিনেমাটি দেখার পর দর্শকদের মুগ্ধতা বার বার সে কথাই মনে করিয়ে দিচ্ছিলো।

এবার বড় পর্দায় মুক্তি পাচ্ছে সিনেমাটি বাংলাদেশে। ১৬ ফেব্রুয়ারি সিনেমাটি প্রেক্ষাগৃহ মুক্তি পাবে। মুক্তি উপলক্ষে ৫ ফেব্রুয়ারি সোমবার মুক্তি পেল সিনেমার ট্রেলার। সিনেমায় অভিনয় করছেন দীঘি, গাজী আবদুন নূর, বাপ্পা সান্তনু, মুনমুন আহমেদ, সুব্রত বড়ুয়া, মাসুম বাশার, মিলি বাশারসহ অনেকে।

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com